খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

যুবলীগ নেতা ইব্রাহিমের মায়ের মৃত্যুতে আ’লীগের শোক

নিজস্ব প্রতিবেদক

২৭নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক ইব্রাহিম আহমেদ তপু’র মা রাশেদা বেগম (৭১) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ফুসফুসের রোগ জনিত অসুস্থ্য হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৫ এপ্রিল) দুপুর আড়াইটায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৪ মেয়ে সহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

মরহুমার নামাজে জানাযা সোমবার বাদ এশা মুসলমানপাড়া দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়। এসকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, এ্যাড. রজব আলী সরদার, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, মো. সফিকুর রহমান পলাশ, শেখ শাহজালাল হোসেন সুজন, ফেরদৌস হোসেন লাবু, ফয়েজুল ইসলাম টিটো, ফয়েজুল হক রুবেল, হিরু তালুকদার, আবুল হোসেন, আব্দুল কাদের শেখ, কাজী কামাল হোসেন, এ্যাড. আল আমিন উকিল, অভিজিৎ চক্রবর্তী দেবু, মশিউর রহমান সুমন, ইয়াসিন আরাফাত, মেহেদী হাসান, হায়দার আলী, অভিজিৎ পাল, রাশেদুজ্জামান, কাঞ্চন শিকদার, জামিল আহমেদ সোহাগ, এস এম সাঈদুজ্জামান, সাগর মজুমদার, অতনু রায় বাপ্পা, শেখ মামুন, একরামুল হক সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তি।

এদিকে ইব্রাহিমের মায়ের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, এ্যাড. রজব আলী সরদার, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, এ্যাড. মো. সাইফুল ইসলাম, ফেরদৌস হোসেন লাবু, শেখ এশারুল হক।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!