খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

রূপসায় সাংবাদিক মাসুমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

খুলনার রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের যুবলীগ নেতা অয়ন কে ছুরিকাঘাত মামলার আসামিদের বিরুদ্ধে গত ২৮ ফেব্রুয়ারি সংবাদ প্রকাশ করায় সন্ত্রাসীরা গত ৪মে বিকেলে সাংবাদিক মো. মাসুম সরদারকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ বেধড়ক মারধর করে মারাত্মক জখম করে। এ ঘটনার প্রতিবাদে ৮মে বুধবার রূপসা উপজেলা পরিষদ চত্বরে রূপসার সকল সাংবাদিকদের পক্ষ থেকে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রূপসা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রূপসা প্রেসক্লাবের সভাপতি এস এম মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি শেখ ফারুক হোসেন। উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফ,ম, আইয়ুব আলীর পরিচালনায় বক্তৃতা করেন- ক্লাবের সহ সভাপতি এম মুরশীদ আলী, বাংলা টিভি’র খুলনা প্রতিনিধি তরিকুল ইসলাম ডালিম, রূপসা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খাঁন আব্দুর জব্বার শিবলী, রূপসা প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক এসএম হারুনুর রশিদ,সাংবাদিক খান মিজানুর রহমান,শাহরিয়ার হোসেন মানিক, শেখ আশিকুর রহমান বাবু, নাহিদ জামান, আব্দুল মজিদ শেখ, ইউসা মোল্লা, বেনজির হোসেন, মোস্তাফিজুর রহমান, নাজিম সরদার, চন্দন ভট্টাচার্জ, মিলন মোল্লা, রেজাউল ইসলাম তুরান, মোড়ল জাফরিন প্রমূখ। এ ছাড়া বিভিন্ন পর্যায়ের নেতারা মানববন্ধনে সংহতি প্রকাশ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন যুবলীগ নেতা অয়ন কে গত ২৮ ফেব্রুয়ারি ছুরিকাঘাত করা মামলার আসামিদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক মো. মাসুম সরদারকে ছুরি ঠেকিয়ে বেদম মারপিটের ঘটনা ঘটায়।

অনতিবিলম্বে আসামিদের গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবী জানায়। সাংবাদিকরা সব সময় নিরপেক্ষ এবং দেশের জন্য কাজ করে থাকে। গ্রেপ্তার না হওয়া পর্যন্ত প্রতিটি উপজেলায় এবং জেলায় প্রতিবাদ ও মানববন্ধনে ডাক দেওয়া হবে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!