খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

পাইকগাছায় স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্যাতনে পুত্রবধূর মৃত্যু!

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছা উপজেলার হরিঢালীতে স্বামী-শ্বশুরের নির্মম অত্যাচারে আবেদা বেগম (২৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর মূল নায়ক নিহতের শ্বশুর মোহাম্মদ আলী গাঢাকা দিলেও ঘটনাস্থল থেকে তার শাশুড়ী রাবেয়া বেগম ও স্বামী জাকারিয়াকে আটক করে পুলিশে দিয়েছে তার স্বজনরা। অন্যদিকে মায়ের ফিরে আসার অপেক্ষায় অপলক তাকিয়ে আছে নিহতের দু’ অবুঝ সন্তান আব্দুল্লাহ (৯) ও আবির হাসান দেড় বছর)। সর্বশেষ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্বজনসহ এলাকাবাসী জানায়, গত ৪ মে দুপুর আনুমানিক ১২ টার দিকে উপজেলার হরিঢালী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাকারিয়া (৩০) এর সাথে তার স্ত্রী আবেদা বেগম (২৭) এর ঠুনকো অজুহাতে তর্ক-বিতর্ক শুরু হয়। একপর্যায়ে তার শ্বশুর, শাশুড়ি ও স্বামী মিলে দফায় দফায় ব্যাপক মারপিট করে। এতে সে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তালা হাসপাতাল ও অবস্থার অবনতি হলে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানেও তার অবস্থার উন্নতি না হলে তাকে রবিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৭ মে) সকালে তার মৃত্যু হয়।

জানাযায়, প্রায় বছর দশেক আগে জাকারিয়া সরদারের সাথে বিয়ে হয়, পার্শ্ববর্তী সোনাতনকাটী গ্রামের ফরিদ গাজীর মেয়ে আবেদার। বিয়ের পর থেকেই পারিবারিক নানা অজুহাতে আবেদার শশুর, শাশুড়ী ও স্বামী মিলে প্রায়ই তাকে অসানুষিক নির্যাতন চালিয়ে আসছিল। তবে সন্তানদের কথা চিন্তা করে আবেদা সব নির্যাতন মুখ বুজে সহ্য করতো। সর্বশেষ ঘটনার দিন একইভাবে তারা তার উপর অমানুষিক নির্যাতন চালায়। যাতে নির্মম মৃত্য হয় তার।

এদিকে নিহতের দু’ অবুঝ সন্তান আব্দুল্লাহ (৯) ও আবির দেড় বছর) মায়ের ফিরে আসার অপেক্ষায় পথ চেয়ে রয়েছে। তারা এখনো জানেনা তাদের মা’ আর কোনদিন জীবিত ফিরে আসবেনা।

নিহতের এক ফুফাতো ভাই মিজানুর রহমান গাজী জানান, তার বোন আবেদাকে ঘটনার দিন তার স্বামী, শশুর ও শাশুড়ী মিলে কয়েক দফায় বেদম মারপিট করলে সে অসুস্থ হয়ে পড়ে। এসময় সে কয়েকবার বমিও করে।

বার বমি করে সে। আমরা ধারণা করছি, তাকে বেদম প্রহার করায় তার লাঞ্জ ফেটে যাওয়ায় সে অসুস্থ হয়ে বারবার বমি করেছে। তিনি আরও দাবি করেন, জাকারিয়ার প্রথম স্ত্রীকে তার শ্বশুর কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করায় সংসার ত্যাগ করে চলে যায় সে। এমনকি তার বোন আবেদাকেও পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে দাবি তার। ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

এব্যাপারে স্থানীয় হরিঢালী পুলিশ ক্যাম্প ইনচার্জ সঞ্জিত কুমার বিশ্বাস ও পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান বলেন, আবেদার মৃত্যর খবর তারা শুনেছেন। ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মৃতের পরিবারের সদস্যরা থানায় উপস্থিত রয়েছেন। সর্বশেষ এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তারা।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!