খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

যশোর-নড়াইল সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

যশোর প্রতিনিধি

যশোর-নড়াইল সড়কের শ্রীরামপুর ইটভাটার কাছে মোটরসাইকেল দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো দু’জন। তাদের অবস্থা আশঙ্কাজনক। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকালে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো, নড়াইলের লোহাগড়া উপজেলার লাহড়িয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ইয়াসিন হোসেন (১৯), যশোরের বাঘারপাড়া উপজেলার তেঘরি গ্রামের মিজানুর রহমানের ছেলে ইয়াসিন।

আহতরা হলো, লোহাগড়া উপজেলার লাহড়িয়া গ্রামের আমানত শেখের ছেলে কাবুল শেখ (২৬) ও যশোরের বাঘারপাড়া উপজেলার তেঘরি গ্রামের জুলফিকার হোসেনের ছেলে সাব্বির হোসেন (১৯)। আহতরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত আল আমিনের পিতা আনোয়ার হোসেন জানান, তার ছেলে ইয়াসিন হোসেন যশোরে অ্যাম্বুলেন্স চালাতেন। নিজস্ব অ্যাম্বুলেন্স কেনার জন্য বাড়ি থেকে টাকা নিয়ে মোটরসাইকেলে যশোরের উদ্দেশ্যে আসছিল। পথিমধ্যে শ্রীরামপুর ইটভাটার কাছে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে তাদের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যায় আল আমিন ও ইয়াসিন। তার ছেলের নতুন অ্যাম্বুলেন্স কেনার স্বপ্ন পূরণ হলো না।

স্থানীয়রা জানান, দুর্ঘটনায় আহত ৪ জনকে হাসপাতালে আনা হয়। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ ২ জনকে মৃত ঘোষণা করেন। বাকি ২ জনকে ভর্তি করে চিকিৎসার জন্য ওয়ার্ডে পাঠিয়ে দেন। চিকিৎসক জানিয়েছেন, আহত দুইজনের অবস্থাও আশঙ্কাজনক।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!