খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

যশোর আদালতে একদিনে ১২ মামলার রায়, ৬টিতে সাজা

নিজস্ব প্রতিবেদক, যশোর

একই দিনে যশোরের একটি আদালতে ১২টি মামলায় রায় ঘোষণা করা হয়েছে। এর মধ্যে ৬টি মামলার ছয় আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও ৩৭ লাখ ৫ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। অপর ৬ মামলার আসামিদের খালাস দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) যুগ্ম দায়রা জজ শিমুল কুমার বিশ্বাস এ রায় দেন। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতে এপিপি ভীম সেন দাশ।

আদালত সূত্রে জানা গেছে, বাঘারপাড়া উপজেলার হলদা গ্রামের মৃত জিন্দার মোল্লার ছেলে আনোয়ার হোসেন জাহিদকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও সাতলাখ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়েছে। যশোর শহরের উমেশ চন্দ্র লেনের মনির উদ্দিনের ছেলে মোকসেদ উদ্দিন বাপ্পীকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১৫ লাখ টাকা অর্থদণ্ড, সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের এড়েন্দা বাজারের আরশাদ আলীর ছেলে মোরশেদ আলীকে নয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও চার লাখ ৫ হাজার টাকা অর্থদণ্ড, দিনাজপুর সদর উপজেলার নয়াপাড়া গ্রামের ওয়াহেদ আলীর ছেলে মান্না মিয়াকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১৭ লাখ টাকা অর্থদণ্ড, যশোর শহরের মিশনপাড়ার আব্দুল হামিদের ছেলে ইসলাম মিয়াকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও চার লাখ টাকা অর্থদণ্ড দেয়া হয়। আসামিরা সবাই বর্তমানে পলাতক রয়েছেন। এগুলো সবই চেক ডিজঅনার মামলা।

এছাড়া, বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় মাগুরা পুলিশ লাইন এলাকার আব্দুল মান্নান বিশ্বাসের ছেলে শিমুল বিশ্বাসের এক বছরের সাজা প্রদান করে ১০ শর্তে প্রবেশনে মুক্তি দেয়া হয়। বাকি ৬ মামলার ছয় আসামিকে খালাস প্রদান করেন আদালত।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!