খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

যশোরে সাংবাদিকদের সাথে নৌকা প্রতীকের প্রার্থীর মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে সব সময় মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। মঙ্গলবার প্রেসক্লাব যশোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, টার্গেট নিয়ে কাজ করলে সফল হওয়া সম্ভব। গতি কখনো রোধ করা যাবে না। সদর উপজেলাবাসীর জন্য কাজ করতে সবার সহযোগিতা প্রয়োজন। সাংবাদিক, বুদ্ধিজীবী ও সুশীল সমাজের মানুষের সহযোগিতা ছাড়া ভাল কাজ করা সম্ভব নয়। তিনি সাধারণ মানুষের জন্য কাজ করতে যশোরবাসীর কাছে দোয়া চান। সেই সাথে নৌকা প্রতীক পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে ধন্যবাদ জানান।

প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে ও সম্পাদক এস এম তৌহিদুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফরাজী আহমেদ সাঈদ বুলবুল, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, বিপ্লব রায়, শফিকুল ইসলাম পারভেজ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল­ব প্রমুখ। উল্লেখ্য, আগামী ৮ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!