খুলনা, বাংলাদেশ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ৩০ এপ্রিল, ২০২৪

Breaking News

  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর
  আজ তাপমাত্রা অতীতের রেকর্ড ছাড়াতে পারে, তীব্র গরমের পূর্বাভাস

যশোরে যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর শহরের ষষ্টিতলাপাড়া থেকে আশিকুর রহমান হৃদয় (৩০) নামে এক যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলা ১১টার দিকে ওই এলাকার বসন্ত কুমার সড়কের ভাড়া বাড়ি থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

থানা পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছে, স্ত্রীর উপর অভিমান করে ৩/৪ দিন আগে তিনি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু বাড়িতে কেউ না থাকায় বিষয়টি জানাজানি হয়নি। তিনি একই এলাকার মনি মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী পিয়া বেগম জানান, ঈদের আগের দিন তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। যে কারণে তিনি পিতার বাড়ি চলে যান। ঈদের দিন শ্বশুর বাড়িতে গিয়েছিলো আশিকুর । কিন্তু সেই মনোমালিন্য থেকেই যায়। পরে তিনি বাড়ি চলে আসেন। এরপর থেকে তার সাথে আর যোগাযোগ হয়নি।

স্থানীয়রা জানায়, সোমবার রাত থেকে তারা দুর্গন্ধ পাচ্ছিলেন। সকালে তা প্রকট আকার ধারণ করে। পরে খোজাখুজির এক পর্যায়ে হৃদয়ের ঘরকে শনাক্ত করা হয়। এরপর পুলিশকে খবর দিলে তারা এসে মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কোতোয়াালি থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল আলম চৌধুরী বলেন, হৃদয় ঘরের দরজা আটকে আত্মহত্যা করেছেন। যা তাদের তদন্তে উঠে এসেছে। এ ঘটনায় কোতোয়ালি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!