খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

যশোরে যুবককে ছুরিকাঘাত, চাকুসহ দু’জন আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে সন্দিপ কুমার নান্টু (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। তিনি শহরের মুজিব সড়ক ষষ্টিতলার দিপক কুমার দে’র ছেলে। বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় সাব্বির হাসান মিলন (১৯) ও ইমরান খান (২০) নামে দুই যুবককে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। শনিবার শহরের ষষ্ঠীতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ইমরান খান ষষ্টিতলার পাড়ার বাচ্চু খানের ছেলে এবং সাব্বির হাসান মিলন একই এলাকার সাত্তারের ছেলে।

আহতের বাবা দিপক কুমার জানান, শুক্রবার রাত ১১টার দিকে ছেলে দিপক মোটরসাইকেল নিয়ে বাসা থেকে খাবার কিনতে বের হয়। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার ইমরান ও সাব্বিরসহ কয়েকজন নান্টুকে ধরে তার বুকে, পেটে ও পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা নান্টুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে খুলনায় রেফার করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, অবস্থা খুবই খারাপ হওয়ায় নান্টুকে যশোর থেকে চিকিৎসাসেবা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, সন্দিপ কুমার নান্টুকে ছুরিকাঘাতের ঘটনায় ইমরান ও সাব্বির নামে দু’যুবককে আটক করা হয়েছে। যে ছুরি দিয়ে তাকে আঘাত করা হয়েছে, সেই বার্মিজ ছুরিটিও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!