খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

যশোরে মোটরসাইকেলের সংঘর্ষে দু’জন নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। বুধবার দুপুর সাড়ে তিনটার দিকে ঢাকারোড রোজা ফার্নিচারের সামনে এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন, বারান্দিপাড়ার ইব্রাহিম হোসেনের ছেলে ইসমাইল হোসেন (২৮) ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ আল আমিন (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের ঢাকারোড দিয়ে দ্রুতগতিতে দুটি মোটরসাইকেল যাচ্ছিল। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে দুটির মুখোমুখি সংঘর্ষ হয় এবং একটি গাড়ি ইজিবাইকের সাথে ধাক্কা খায়। এতে বিকট শব্দে এলাকাবাসী হতবাক হয়ে পড়ে। পরে আহত অবস্থায় তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দু’জনকে মৃত ঘোষণা করেন। অপরজনকে হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শুভাশিস রায় বলেন, দুর্ঘটনায় আহত দু’জনকে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। তাদের মাথা গুরুতর আঘাতপ্রাপ্ত ছিল।

এ বিষয়ে কোতোয়ালি থানার এসআই তুহিন বাওয়ালী ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, মোটরসাইকেল দুটি দ্রুতগতিতে চলছিল। একজন নিয়ন্ত্রণ হারিয়ে আরেকজনের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় একটি মোটরসাইকেলে থাকা দু’জন সামনের দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে ধক্কা দেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা দু’জনই নিহত হন। অপর মোটরসাইকেল থাকা আরোহী নূর ইসলাম আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার বাড়ি বাঘারপাড়া উপজেলার খাজুরা এলাকায়।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!