খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

যশোরে নৌকার চেয়ারম্যান প্রার্থী নীরা হৃদরোগে আক্রান্ত

যশোর প্রতিনিধি

যশোর সদর উপজেলার উপ নির্বাচনী প্রচারণা সভায় নৌকা প্রতিকের প্রার্থী নুরজাহান ইসলাম নীরা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।রোববার সন্ধ্যা সাড়ে ৬ টায় সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের এক নির্বাচনী সভায় তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সময় দলীয় নেতাকর্মীরা উদ্ধার করে প্রথমে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাত পৌনে ৮ টার দিকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় রেফার করা হয়েছে।

দলীয় নেতাকর্মীরা জানান, সদর উপজেলার চেয়ারম্যান পদে উপ নির্বাচনের প্রচারণার শেষ দিন ছিল রোববার। এ জন্য ভোর রাত থেকেই নৌকা প্রতিকের প্রার্থী নুরজাহান ইসলাম নীরা সদর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় বক্তৃতা করেন। সন্ধ্যা সাড়ে ছয় টায় দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পথসভায় বক্তৃতা শেষে তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সময় দলীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ডাক্তাররা জানান, নুরজাহান ইসলাম নীরা হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস্ জানান, নুরজাহান ইসলাম নীরার শরীর দুর্বল হয়ে পড়েছে। এ জন্য তিনি হঠাৎ অসুস্থ হয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এ জন্য তাকে করোনারি কেয়ার ইউনিট পাঠানো হয়।

হাসপাতালের কার্ডিওলজি এন্ড সিসিইউ বিভাগের সহকারী অধ্যাপক কাজল কান্তি দাঁ জানান, রোগীর প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে হৃদরোগ শনাক্ত হয়েছে। আশঙ্কাজনক হওয়ায় নুরজাহান ইসলাম নীরাকে খুলনায় একটি বেসরকারি হাসপাতালে রেফার করা হয়েছে।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন জানান, সদর উপজেলার উপনির্বাচন উপলক্ষে প্রার্থী নুরজাহান ইসলাম নীরা সারাদিন বিভিন্ন স্থানে নির্বাচনী কার্যক্রম চালিয়েছেন। এ কারণে তার উপর চাপ পড়েছে বেশি। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১০/১২টি পথসভায় তিনি বক্তৃতা করেছেন। দেয়াড়ায় একটি সমাবেশে তিনি অসুস্থ হয়ে পড়েন। তিনিসহ সকল নেতাকর্মী নুরজাহান ইসলাম নীরার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!