খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

যশোরে করোনায় ৫ জনের মৃত্যু, আক্রান্ত ১৭০

যশোর প্রতিনিধি

যশোর জেনারেল হাসপাতালের রেড ও ইয়োলোজোনে চিকিৎসাধীন আরও পাঁচ জনের একদিনে মৃত্যু হয়েছে। এদের একজন করোনাভাইরাসে ও চারজন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। এসময়ে জেলায় নতুন করে একশ’ ৭০ জনের করোনা পজিটিভ হয়েছে।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ওয়ার্ড রেড ও ইয়োলোজোনে চিকিৎসাধীন পাঁচজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় মারা গেছেন বাঘারপাড়া উপজেলার প্রেমচারা গ্রামের মতলেব বিশ্বাস (৬৩) ও ইয়োলোজোনে করোনা উপসর্গ নিয়ে মৃতরা হলেন, বাঘারপাড়ার খলিলপুর গ্রামের হাসান আলী (৬০), শার্শার নাভারণ বাজারের মিজানুর রহমান (৬৫), সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের রোকেয়া খাতুন (৬২) ও ঝিকরগাছা উপজেলার কীর্তিপুর গ্রামের রোকেয়া বেগম (৭০)।

সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ডাক্তার রেহেনেওয়াজ জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে দুইশ’ ৭৮ টি নমুনায় একশ’ ২০ জন ও একশ’ ৫৫ জনের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩৮ জন, কেশবপুরে ১৩, ঝিকরগাছায় ১২, অভয়নগরে ২৪, মণিরামপুরে ৯ ও শার্শায় ২০ জন রয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০ হাজার তিনশ’ ৪৭ জন। সুস্থ হয়েছেন ছয় হাজার আটশ’ ৮৮ জন। মৃত্যু হয়েছে একশ’ ২০ জনের। বর্তমানে হাসপাতালের রেডজোনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৮৯ ও ইয়োলোজোনা চিকিৎসাধীন রয়েছেন ৫৩ জন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!