খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

যশোরে আলাউদ্দিন হত্যা মামলায় আটক শুভ’র আদালতে স্বীকারোক্তি

যশোর প্রতিনিধি

যশোরে আলাউদ্দিন হত্যাকান্ডে আটক সাইদুল ইসলাম শুভ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আটক শুভ শহরতলীর ঝুমঝুমপুর কুমারপাড়ার রবিউল ইসলামের ছেলে। শুভ জবানবন্দিতে বারান্দিপাড়ার ডিম রিপনসহ কয়েকজনের নাম উল্লেখ করেছেন বলে আদালত সূত্র জানিয়েছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন আটক সাইদুল ইসলাম শুভর জবানবন্দী গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের এসআই আনোয়ার হোসেন জানান, সাইদুল ইসলাম শুভকে রিমান্ডে নেয়ার কয়েক ঘণ্টার মধ্যেই আলাউদ্দিন হত্যার বিষয়ে সে মুখ খোলে। আলাউদ্দিনকে কারা, কেন, কীভাবে হত্যা করেছে সেই বিষয়ে তিনি আদালতে জবানবন্দি দিয়েছে বলে তদন্ত কর্মকর্তা জানিয়েছেন। জবানবন্দিতে এজাহারভুক্তসহ আরও কয়েকজনের নাম বলেছে শুভ।

গত ১৭ জুলাই খুন হন আলাউদ্দিন। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। মামলার আসামিরা হলেন, ঝুমঝুমপুর কুমারপাড়ার রবিউল ইসলামের ছেলে শুভ, বারান্দিপাড়া টাওয়ার মোড়ের রাজ্জাকের ছেলে শাহারাজ, বারান্দি মোল্লাপাড়ার শামীমের ছেলে শরীফ, বদরুদ্দীনের ছেলে ডিম রিপন, শরীফের ছেলে রাজ বাবু, একই এলাকার বাপ্পী ও হেদায়েত।

মামলার বাদী আরবপুর কলুপাড়ার শুকুর আলী জানান, তার আরবপুর মোড়ে একটি খাবার হোটেল আছে। ছেলে নিহত আলাউদ্দিন (২০) ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতো। ঘটনার দিন সকাল সাতটার দিকে ফোন পেয়ে আলাউদ্দিন বাড়ি থেকে বারান্দিপাড়ার দিকে চলে যায়। সকাল ১০টার দিকে ওই এলাকার এ-ওয়ান স্কুলের দক্ষিণ পাশে মদন কুমারের বাড়ির সামনে আসামিরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য হত্যাকারীদের মধ্যে কয়েকজন একটি ইজিবাইকে করে আলাউদ্দিনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!