খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন
অস্ত্র-গুলি, টাকা, সোনা উদ্ধার

যশোরে আন্তঃজেলা ডাকাতদলের প্রধানসহ চার সদস্য আটক

যশোর প্রতিনিধি

আন্তজেলা ডাকাত দলের প্রধানসহ চার সদস্যকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। সোমবার ৩১ আগস্ট ভোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে অস্ত্র-গুলি, নগদ টাকা ও লুন্ঠিত স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ অফিসের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন।
আটক ডাকাতরা হলো, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার শংকরপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে বাহার আলী তরফদার (৪০), শ্যামনগর উপজেলার জয়নগর গ্রামের আনছার গাজীর ছেলে শফিকুল ইসলাম ওরফে রেজাউল ওরফে গুড্ডু (৪০), আশাশুনি উপজেলার বুধহাটা শ্বেতপুর গ্রামের মৃত মকছেদ সরদারের ছেলে আব্দুস সালাম সরদার (৫৫) ও যশোরের ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে তহিদুর রহামান ওরফে কালু।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, গত ২৩ আগস্ট মনিরামপুর উপজেলার পলাশী গ্রামের মনির হোসেনের বাড়িতে ও ২৮ আগস্ট ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা গ্রামের রানা বিশ্বাসের বাড়িতে ডাকাতি হয়। এ ঘটনায় ওই দুই পরিবার ৭ লাখ ৬২ হাজার টাকার মালামাল লুটের অভিযোগে থানায় পৃথক দুটি মামলা করেন। মামলা দুটি গোয়েন্দা পুলিশ তদন্ত শুরু করে। এরপর ডিবি পুলিশের ওসি সৌমেন দাসের নেতৃত্বে সোমবার ৩১ আগস্ট ভোররাতে শার্শা উপজেলার নাভারণ মোড়ে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের প্রধান বাহার আলী তরফদার ও তার সহযোগী সালাম সরদারকে আটক করা হয়। এদের স্বীকারোক্তি মোতাবেক শার্শা উপজেলার বারিপোতা গ্রামে কাদেরের বাড়িতে অভিযান চালিয়ে শফিকুল ইসলাম গুড্ডুকে আটক করা হয়।

পরে তাদের দেয়া তথ্য মতে ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামে অভিযান চালিয়ে অপর সদস্য শার্শা উপজেলার রেলবাজারের তন্নি জুয়েলার্সের মালিক তহিদুর রহমান কালুকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুট্যার গান, এক রাউন্ড গুলি, একটি এয়ারগান, নগদ এক লাখ ৭৯ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালঙ্কারসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জম উদ্ধার করা হয়। পুলিশ সুপার আরো জানান, আটককৃতদের ডাকাতির মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে নতুন মামলা করা হয়েছে।

খুলনা গেজেট/এমবিএইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!