খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন

যশোরের শার্শায় মেম্বারকে গলাকেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের শার্শা উপজেলার বাঁগআচড়া ইউনিয়ন পরিষদের সদস্য আশানুজ্জামান বাবলু মেম্বারকে বোমা মেরে ও গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। তিনি শার্শা ও বেনাপোল থানার বারোটি মামলার আসামি ছিলেন।

মঙ্গলবার(২১ জুন) রাত ৯ টা ৪৫ মিনিটে উপজেলার বালুন্ডা বাজারে এ হত্যার ঘটনা ঘটে।

আশানুজ্জামান বাবলু উপজেলার মহিষাকুড়া গ্রামের রাহজান মোল্লার ছেলে। বর্তমানে তিনি বাগঁআচড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য। এ ঘটনার পর এলাকায় চরম আতংক বিরাজ করছে। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে বাবলুর একটি বাড়ি আছে। বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিল সে। এ সময় একদল সন্ত্রাসী মোটর সাইকেলে এসে প্রথমে ৪/৫ টি বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে আশেপাশের লোকজন পালিয়ে গেলে বাবলুকে জবাই করে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে।

তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট ও স্বর্ণ পাচারের লেনদেনের কোন দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে।

ঘটনার পর পরই নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে এখনই বলা যাচ্ছে না। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। তিনি জানান, বাবলু নিজেও সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত ছিলেন। তার বিরুদ্ধে থানায় ১২ টি মামলা রয়েছে।

মরদেহ উদ্বার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!