খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
সভাপতি সবুজ, সম্পাদক বাদল

যবিপ্রবির কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

যশোর প্রতিনিধি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে প্লাম্বার সুপারভাইজার শওকত ইসলাম সবুজ সভাপতি এবং সিনিয়র নিরাপত্তা প্রহরী বদিউজ্জামান বাদল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে সাতটায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ডক্টর মঞ্জুরুল হক।

নির্বাচনে দুশ’ ৯১ জন ভোটারের মধ্যে দুশ’ ৮৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে শওকত ইসলাম সবুজ পেয়েছেন একশ’২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অনুপ কুমার বড়াল পেয়েছেন ৬৭ ভোট। সাধারণ সম্পাদক পদে বদিউজ্জামান বাদল পেয়েছেন একশ’ ৪৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কেএম আরিফুজ্জামান সোহাগ পেয়েছেন একশ’ ৩২ ভোট। সহসভাপতি পদে একশ’ ৪৭ ভোট পেয়ে এস এম রাজু আহমেদ ও একশ’ ৩০ ভোট পেয়ে রুমেল রহমান রনি; যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইমদাদুল হক টুটুল একশ’ ৬৭ ভোট, ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক পদে গোলাম মোস্তফা লাল্টু একশ’ ৫০ ভোট; ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনোয়ার জাহিদ একশ’ ৮০ ভোট; মহিলা বিষয়ক সম্পাদক পদে রুমানা পারভীন একশ’ ৮৩ ভোট; নির্বাহী সদস্য পদে আসফিকুর রহমান সর্বোচ্চ সংখ্যক একশ’ ৯৩ ভোট, সোহাগ মিলন একশ’ ৫২ ভোট এবং আরশাদ আলী একশ’ ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া কোষাধ্যক্ষ পদে অসীম কুমার রায়, সাংগঠনিক সম্পাদক পদে রায়হান পারভেজ, দপ্তর সম্পাদক পদে বাবলুর রহমান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুমন হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেন যবিপ্রবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সহকারী গ্রন্থাগারিক মেহেদী হাসান ও টেকনিক্যাল অফিসার আবু হেনা মোহাম্মদ নাছিমুল জামিল। প্রিজাইডিং অফিসার হিসেবে সেকশন অফিসার মোহাম্মদ রিয়াজুল হক, মোহাম্মদ কবির হোসেন, জাহাঙ্গীর আলম ও রামানন্দ পাল দায়িত্ব পালন করেন।

নির্বাচনকে উপলক্ষে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরিদর্শনে যান বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর আনোয়ার হোসেন, শিক্ষক পরিষদের সভাপতি ডক্টর ইকবাল কবীর জাহিদ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান এবং কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান।

 

খুলনা গেজেট/এমবিএইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!