খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মন্দিরের ব্যাটারী চুরি করতে গিয়ে গণপিটুনি

ডুমুুরিয়া প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ার পল্লীতে পূজা মন্দিরের ব্যাটারী চুরি করে পালানোর সময় একজনকে হাতে নাতে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার মাগুরাখালী ইউনিয়নের গাজী নগর এলাকায় এ চুরির ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানায়, উপজেলার মাগুরখালী ইউনিয়নের গাজী নগর এলাকায় একটি পূজা মন্দিরে মঙ্গলবার গভীর রাতে তিন যুবক একটি মোটর সাইকেলযোগে মন্দিরের ভিতরে এসে সোলার সিস্টেমের দুটি ব্যাটারী চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন টের পেয়ে চোরদের ধাওয়া করলে একটি ব্যাটারীসহ সাতক্ষীরার আশাশুনি উপজেলার দরগাহপুর এলাকার সিদ্দিক সরদারের পুত্র ইয়াহিয়া সরদার (১৭) কে ধরে গণপিটুনি দেয়।

এসময় তার অপর সহযোগী একই এলাকার মোঃ আলমগীর হোসেন আলম (১৮) ও ইব্রাহিম হোসেন সরদার (২০)মোটর সাইকেল যোগে একটি ব্যাটারী নিয়ে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে মাগুরখালীর ক্যাম্প পুলিশ আটককৃত ইয়াহিয়াকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে।

এঘটনায় আটককৃত ইয়াহিয়া সরদারসহ তার স্বীকারোক্তিতে তিন জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং আটককৃত ব্যক্তিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!