খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

মণিরামপুরে স’মিলে অগ্নিকান্ড : মোটরসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাঁই

মণিরামপুর প্রতিনিধি

যশোরের মণিরামপুরে স’মিলে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার খালিয়া মাদ্রসা মোড়ে উক্ত অগ্নিকান্ডে স’মিলের ৩টি মোটর ও ১টি স্যালোমেশিনসহ বিভিন্ন মালামাল পুড়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দিলেও তারা কেশবপুর উপজেলায় একটি অগ্নিকান্ডে আগুন নিয়ন্ত্রণ করতে যাওয়ায় স’মিলের আগুন নেভাতে সময়মত পৌঁছতে পারেনি। অবশ্য কেশবপুর থেকে ফিরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গেলেও ততক্ষণে স’মিলের সবকিছু পুড়ে ছাঁই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থ স’মিল মালিক খালিয়া গ্রামের আয়ুব আলী জানান, প্রতিদিনের ন্যায় শ্রমিকরা কাজ শেষে চলে যাওয়ার পর বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মিলের তালা বন্ধ করে তিনি বাড়িতে যান। তার স’মিলটি বাড়ির নিকটবর্তী হওয়ায় রাত ১২টার দিকে মিলে অগ্নিকান্ডের বিষয়টি মুহুর্তের মধ্যে জানতে পারেন। এসময় তিনি আগুনের ভয়াবহ লেলিহান শিখা দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করলেও কোন কিছু রক্ষা করা সম্ভব হয়নি।

স’মিলে অগ্নিকান্ডের সূত্রপাত সম্পর্কে জানতে চাইলে ক্ষতিগ্রস্থ মিল মালিক আয়ুব আলী প্রাথমিকভাবে ধারণা করছেন বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ড ঘটতে পারে। তিনি বলেন, উক্ত অগ্নিকান্ডের বিষয়ে মণিরামপুর ফায়ার সার্ভিস ইউনিটকে খবর দেয়ার সময় জানতে পারেন তারা কেশবপুর উপজেলায় একটি অগ্নিকান্ডের খবর পেয়ে সেখানে গিয়েছে। অবশ্য রাত প্রায় ২টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা অগ্নিকান্ডস্থল স’মিলে আসলেও ততক্ষণে সব কিছু পুড়ে ছাঁই হয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে মণিরামপুর ফায়ার সার্ভিস ইউনিটের টিম লিডার আব্দুল আজিম দাবী করেন, কেশবপুরে আগুন নিয়ন্ত্রণ করতে আমাদের একটি গাড়ি সেখানে গেলেও স’মিলে অগ্নিকান্ডের খবর পেয়ে রাত দেড়টার দিকে সেখানে পৌঁছয়ে আগুন অনেকটা নিয়ন্ত্রণ করতে সক্ষম হই।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!