খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

গৃহবধূকে দড়ি দিয়ে বেঁধে নির্যাতন, স্বামীসহ ৪ জনের নামে অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি

যশোরের মণিরামপুরে পিতার বাড়ীতে বসবাস নিয়ে সৎ মা এবং মাদকাসক্ত স্বামীর নানা ষড়যন্ত্রের প্রতিবাদ করায় মনোয়ারা খাতুন (৩৩) নামে এক গৃহবধূকে ঘরের মধ্যে দঁড়ি দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই গৃহবধূর ভাই আবুল কাশেম বাদী হয়ে ৪ জনের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নির্যাতনের শিকার ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার মাছনা-খানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মণিরামপুর থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার বালিয়াডাঙ্গা খানপুর গ্রামের ইব্রাহিম মোড়লের পুত্র ইকবাল হোসেন তার স্ত্রী মনোয়ারা খাতুনসহ ৭ বছরের সন্তানকে নিয়ে মাছনা খানপুর গ্রামে শ্বশুর বাড়ীতে বসবাস করে আসছে। মনোয়ারার মায়ের মৃত্যুর পর তার পিতা আব্দুল গনি মাঝি দ্বিতীয় বিয়ে করেন। পিতার বাড়ীতে বসবাস নিয়ে সৎ মা ও স্বামীসহ অন্যান্যরা গৃহবধূ মনোয়ারার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়। এতে প্রতিবাদ করায় পিতার নির্মাণ করে দেয়া ঘরের মধ্যে দড়ি দিয়ে বেঁধে মনোয়ারা খাতুনকে নির্যাতন করা হয়। এ ঘটনায় স্বামী ইকবাল হোসেনসহ একই এলাকার হাফিজুর রহমান, কামরুল ইসলাম ও শামসুর রহমানকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করা হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!