খুলনা, বাংলাদেশ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১০ মে, ২০২৪

Breaking News

  হবিগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ৩, আহত অর্ধশতাধিক
  চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত
  সোহেল চৌধুরী হত্যা : আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ আসামির যাবজ্জীবন, ৬ জনকে খালাস দিয়েছেন আদালত
  সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের অবৈধ সম্পদের অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে সাবেক লঙ্কান অধিনায়ক

ক্রীড়া প্রতিবেদক

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক লাহিরু থিরিমান্নে। বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে শ্রীলঙ্কার উত্তর-মধ্য শহর অনুরাধাপুরে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় থিরিমান্নে কতটা আহত হয়েছেন, তা এখনো জানা যায়নি। তবে তিনি বর্তমানে অনুরাধাপুরা টিচিং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে ইএসপিএনক্রিকইনফো।

জানা যায়, থিরিমান্নে তীর্থযাত্রায় ছিলেন। তিনি যে গাড়িতে করে যাচ্ছিলেন, অনুরাধাপুরে আসামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি লরির সঙ্গে সেটির সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সম্মুখ অংশ। গাড়িতে থিরিমান্নে ছাড়াও আরও একজন সফরসঙ্গী ছিলেন। তিনিও হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, চলমান লিজেন্ড ক্রিকেট ট্রফিতে নিউইয়র্ক সুপার স্টারের হয়ে মাঠ মাতাচ্ছেন সাবেক এই লঙ্কান অধিনায়ক। তার দুর্ঘটনায় আহত হওয়ার বিষয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে দল সুপার স্টার। ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে, পরিবারকে সঙ্গে নিয়ে একটি মন্দিরে যাওয়ার সময় গাড়ি দুর্ঘটনার শিকার হন থিরিমান্নে। তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর আমরা সৌভাগ্যবশত নিশ্চিত করতে পারছি, সবাই নিরাপদ এবং সুস্থ আছেন।

২০১০ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়ার পর শ্রীলঙ্কার জার্সিতে ৪৪টি টেস্ট, ১২৭টি ওয়ানডে এবং ২৬ টি-টোয়েন্টি খেলেছেন থিরিমান্নে। সাদা পোশাকে ২০৮৮ রান করার পাশাপাশি ওয়ানডেতে ৩১৬৪ ৩বং টি-টোয়েন্টিতে ২৯১ রান করেছেন।

শ্রীলঙ্কার হয়ে তিনটি টি-টোয়েন্টি বিশ্বকাপ, দুটি ওয়ানডে বিশ্বকাপ ও দুটি এশিয়া কাপেও খেলেছেন থিরিমান্নে। ২০১৪ সালে বাংলাদেশে অনুষ্ঠিত টি–টোয়েন্টি বিশ্বকাপ ও এশিয়া কাপ দুটোই জিতেছেন তিনি। পাঁচটি ওয়ানডেতে শ্রীলঙ্কাকে নেতৃত্বও দিয়েছেন তিনি। ২০২২ সালের মার্চ মাসে তিনি শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন। দীর্ঘ ১৩ বছরের ক্যারিয়ার শেষে ২০২৩ সালের জুলাই মাসে অবসরের ঘোষণা করেন থিরিমান্নে।

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!