খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন
  স্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হবে
  সারাদেশে নানা কর্মসূচিতে পালিত হচ্ছে মহান মে দিবস

ভোমরায় ভারতীয় মদসহ ট্রাকের হেল্পার আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার ভোমরা সীমান্তে ভারত থেকে ফিরে আসা একটি বাংলাদেশী ট্রাক থেকে ৭ বোতল বিদেশী মদসহ ট্রাকের হেলপারকে আটক করেছে বিজিবি। শুক্রবার (২৯ আগস্ট) সকাল পৌনে ৯ টার দিকে ভোমরা ইমিগ্রেশন চেকপোষ্টের সামনে ট্রাকে তল্লাশি চালিয়ে এই মদ উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় হেলপারকে আটক করা হলেও ট্রাকের চালক এবং ট্রাকটি আটক করা হয়নি।

মদসহ আটক ট্রাকের হেলপারের নাম মোঃ সাইফুল ইসলাম। তিনি যশোরের অভয়নগর থানার মসিহাটি গ্রামের বাসিন্দা।

বিজিবি সূত্র জানায়, একটি বাংলাদেশি ট্রাক ( ঢাকা মেট্রো ট-২০-৩৪৬৬) রপ্তানি পণ্য জুট নিয়ে গত ২৮ ডিসেম্বর সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারতের ঘোজাডাঙ্গা স্থলবন্দরে যায়। শুক্রবার (২৯ ডিসেম্বর) ভারতের ঘোজাডাঙ্গা স্থল বন্দর থেকে বাংলাদেশে ফিরে আসার সময় সকাল পৌনে ৯ টার দিকে ভোমরা ইমিগ্রেশন চেকপোস্টের সামনে পৌঁছেলে বিজিবি সদস্যরা ট্রাকটি আটক করে। এ সময় সেখানে দায়িত্বরত বিজিবি ভোমরা বিওপির হাবিলদার ইকবাল এর নেতৃত্বে ট্রাকে তল্লাশি চালিয়ে ৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ট্রাকের হেলপার সাইফুল ইসলামকে আটক করে বিজিবি। তবে এ সময় ট্রাকের চালক সাইফ শেখকে আটক করা হয়নি। জব্দ করা হয়নি মাদক বহনকারী ট্রাকটি।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার জাহিদ সিকদার জানান, ট্রাক থেকে মদ উদ্ধারের পর গাড়ি টান দিয়ে চলে যাওয়ার কারণে চালক ও ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, সাইফুল ইসলাম মাদক পাচারের জন্য হেলপার সেজে ট্রাকে করে ভারতে গিয়েছিল। এ ঘটনায় গাড়ির চালক সাইফ শেখ দায়ী নয়। সে নিজেই গোপনে ট্রাকে লুকিয়ে এই মাদক এনেছিল বলে স্বীকারোক্তি দিয়েছে। এ ঘটনায় হাবিলদার ইকবাল বাদি হয়ে হেলপার সাইফুল ইসলামকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!