খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  ৫ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক

ব্রীজের নীচ থেকে চা বিক্রেতার মাথা উদ্ধার, হত্যাকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় হত্যার ৫দিন পর রোববার (৪ সেপ্টেম্বর) শহরের কামালনগর এলাকায় বাইপাস সড়কের একটি ব্রীজের নীচের ডোবা থেকে চা বিক্রেতা নিহত ইয়াসিন আলীর মাথা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। এর আগে হত্যায় অভিযুক্ত জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত হত্যাকারীর নাম জাকির হোসেন শেখ (৫০)। সে খুলনার মৃত বাচ্চু শেখের ছেলে। সাতক্ষীরা শহরের গড়েরকন্দা এলাকায় শ্বশুর বাড়িতে বসবাস করত জাকির হোসেন।

র‌্যাব সূত্র জানায়, পাওনা ২০ হাজার টাকা আদায় করতে না পেরে চা বিক্রেতা ইয়াসিন আলীকে গলা কেটে হত্যা করে জাকির হোসেন। শনিবার রাতে সদর উপজেলার আলীপুর চাঁপারডাঙ্গা এলাকা থেকে জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়। রোববার সকালে জাকির হোসেনকে নিয়ে অভিযান চালিয়ে সাতক্ষীরা শহরতলীর কামালনগর এলাকার বাইপাস সড়কের একটি ব্রীজের নীচের ডোবা থেকে ইয়াসিন আলীর মাথা উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (৩১ আগস্ট) সকালে ইয়াসিন আলীর মাথাবিহীন খন্ডিত দেহ বকচরা এলাকায় বাইপাস সড়কের একটি মাছের ঘের থেকে উদ্ধার করে পুলিশ। ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রোববার সকালে কামালনগর এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লে. কর্নেল মোস্তাক আহমেদ জানান, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের সামনের একটি চায়ের দোকানের মালিক ইয়াসিন আলীর সাথে জাকির হোসেনের বন্ধুত্ব ছিল।

ব্যবসার কথা বলে ইয়াসিন বন্ধু জাকিরের কাছ থেকে ২০,০০০ টাকা ধার নেয়। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরও টাকা পরিশোধ না করায় জাকিরের সাথে গত সপ্তাহে ইয়াসিনের তুমুল ঝগড়া হয়। প্রতিশোধ নিতে ফন্দি আটে জাকির। গোলযোগপূর্ণ জায়গায় স্থাপনা নির্মাণে রাজমিস্ত্রির কাজ করার কথা বলে মঙ্গলবার রাতে ইয়াসিনকে বাইপাস সংলগ্ন বকচরা মোড় এলাকায় নিয়ে যেয়ে গল্প করতে থাকে জাকির। মধ্যরাতে আশেপাশের কেউ না থাকার সুযোগে ইয়াসিনকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখমের একপর্যায়ে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলে। পরে দেহ পাশের একটি ঘেরে আর মাথা ঘটনাস্থল থেকে ১কি.মি. দূরে একটি ব্রীজের নীচের ডোবায় ফেলে দিয়ে পালিয়ে যায়। আইনগত প্রক্রিয়া শেষে জাকিরকে সদর থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাব কর্মকর্তা মোস্তাক আহমেদ।

প্রসঙ্গত, সাতক্ষীরা শহরতলীর বাইপাস সড়ক সংলগ্ন ঘের থেকে বুধবার সকালে ইয়াসিন আলী নামের এক চা বিক্রেতার মাথাবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি পৌরসভার সুলতানপুর এলাকার বাসিন্দা এবং সদর উপজেলা পরিষদের সামনে চা বিক্রি করতেন। ওই দিন রাতে নিহতের স্ত্রী বাদি হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!