খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  ৫ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক

বেশি দামে পণ্য বিক্রি করলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে : কেসিসি মেয়র

 নিজস্ব প্রতিবেদক

আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে খুলনা মহানগরীর ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (১০ মার্চ) বিকালে খুলনা সিটি কর্পোরেশনের শহিদ আলতাফ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তৃতায় খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য অবৈধভাবে মজুদ করা যাবে না। সকল পণ্যের নির্ধারিত মূল্য তালিকা দোকানের নির্দিষ্ট স্থানে টানাতে হবে। কাঁচামাল ও শাকসবজির গাড়ি শহরে প্রবেশের সময় কোন রকম বাধাগ্রস্থ করা যাবে না। তিনি আরও বলেন, নির্ধারিত মূল্য তালিকার বাইরে বেশি দামে পণ্য বিক্রি করলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। আসন্ন মাহে রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখতে তিনি সকল ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন।

এবারের মাহে রমজানে সিটি কর্পোরেশন গরুর গোস্ত প্রতি কেজি ৭২৫ টাকা এবং খাশির গোস্ত প্রতি কেজি এক হাজার ৫০ টাকা নির্ধারণ করেছে।

সভায় খুলনা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম, সচিব সানজিদা বেগম, কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এ্যান্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন, খুলনা চেম্বার অব কমার্সের প্রতিনিধি, কেসিসি’র বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, মহানগরের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রতিনিধিরা অংশ নেন।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!