খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

বেনাপোল প্রতিনিধি

‘অর্থনীতির সমৃদ্ধি কাস্টমস এর মূলনীতি’ শ্লোগান নিয়ে বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কাস্টমস হাউজ অডিটোরিয়ামে পালিত হলো কাস্টমস দিবস-২০২৩। দিবসটি উপলক্ষে বেনাপোল কাস্টমস হাউসকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। এবার অভ্যন্তরীনভাবে সেমিনার ও আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে আন্তর্জাতিক কাস্টম দিবস পালন করা হয়েছে।

যশোরের কাস্টমস কমিশনার মোঃ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, এস এম হুমায়ূন কবির, প্রেসিডেন্ট কাস্টমস, এক্সাইজ ও আপিলাত ট্রাইবুনাল, ঢাকা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বেনাপোল কাস্টমস কমিশনার মোঃ আব্দুল হাকিম, যুগ্ন কমিশনার শাফায়েত হোসেন, বেনাপোল বন্দরের উপপরিচালক আবদুল জলিল ও সি এন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি শামসুর রহমান, সাধারণ সম্পাদক জনাব এমদাদুল হক লতা, সিনিয়র সহ-সভাপতি খারুজ্জামান মধুসহ অনুষ্ঠানে কাস্টম হাউজের কর্মকর্তা-কর্মচারী ও সি এন্ডএফ এজেন্টস ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি মো: আবদুল হাকিম বলেন যে, বেনাপোল কাস্টম হাউসের সকল কর্মকর্তা ও সকল অংশীজনের আন্তরিক প্রচেষ্টার কারণে রাজস্ব লক্ষ্যমাত্রা অর্জনে এগিয়ে যাচ্ছে বেনাপোল কাস্টম হাউস। দ্রুত সময়ের মধ্যে যথাযথ রাজস্ব আদায় করে পণ্য খালাসে তাৎক্ষণিক সেবা প্রদান করতে সকল কর্মকর্তাদের নির্দেশ দেয়া আছে।

অনুষ্ঠানের সভাপতি কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, যশোরের কমিশনার অনুষ্ঠানে উপস্থিত হয়ে এবারের প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্ব আরোপ করেন। Knowledge sharing এর মাধ্যমে দক্ষতা বৃদ্ধি ও পেশাগত উৎকর্ষ সাধনের মাধ্যমে বাংলাদেশ কাস্টমসকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার কথা ব্যক্ত করেন। তিনি অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সর্বাঙ্গীন সুন্দর ও সফল করে তোলায় প্রধান অতিথিসহ সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!