খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
খুলনায় আ’লীগের শান্তি সমাবেশে কামাল

বিএনপি দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন খুন ও জঙ্গিবাদের রাষ্ট্রে বানিয়েছিলো

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বিএনপি রাষ্ট্র কাঠামো পরিবর্তনের কথা বলছে। তারা ক্ষমতায় গিয়ে দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন, হত্যা, খুন ও জঙ্গিবাদের রাষ্ট্রে বানিয়েছিলো। তাদের স্লোগান ছিলো আমরা হবো তালেবান, বাংলা হবে আফগান। এই বিএনপি-জামায়াত জোট যদি আবার ক্ষমতায় আসতে পারে, তাহলে বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র বানিয়ে ছাড়বে।

শনিবার বিকালে খুলনা মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। নগরীর শঙ্খমার্কেট এলাকার দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এস এম কামাল আরও বলেন, খালেদা জিয়া প্রধানমন্ত্রী, ছায়া প্রধানমন্ত্রী ছিলো তারেক জিয়া। তারা হাওয়া ভবন তৈরি করে গুম, খুন, হত্যার বাংলাদেশে পরিনত করেছিলো। ওই সময় খুন ও সন্ত্রাসের নগরীতে পরিনত হয়েছিলো খুলনা। হত্যা করা হয়েছিলো রাজনীতিবীদ মঞ্জুরুল ইমাম, সাংবাদিক হুমায়ুন কবির বালু, মানিক চন্দ্র সাহাসহ অনেককেই। এদের আর ক্ষমতায় আসতে দেওয়া যাবে না।

তিনি বলেন, আজ দেশ ঘুরে দাড়িয়েছে। জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রমাণিত হয়েছে শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ দেশ এগিয়ে যাবে, বাংলাদেশ হবে আগামী বিশ্বের উন্নত স্মার্ট বাংলাদেশ।

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আবদুল খালেকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, শ্যামল সিংহ রায়, শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, মুন্সি মাহবুবুল আলম সোহাগ, আলী আকবর টিপু, ফারুক আহমেদ, জেড এ মাহমুদ ডন, কাউন্সিলর হাফিজুর রহমান, আনিসুর রহমান বিশ্বাস প্রমুখ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!