খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পাইকগাছায় ২২০ টি পরিবারের মাঝে জমির কাগজ ও গৃহ হস্তান্তর

পাইকগাছা প্রতিনিধি

“মুজিব বর্ষে দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রীর এমন ঘোষণার পর শনিবার সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একযোগে সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্ভোধন করার পর পাইকগাছা উপজেলার ২২০টি পরিবারের মাঝে জমির সকল কাগজপত্র ও গৃহ হস্তন্তর করা হয়েছে।

এর মধ্যে হরিঢালী ইউনিয়নে ৫৪টি, কপিলমুনিতে ৩৪টি, গদাইপুরে ২২টি, রাড়ুলীতে ৩১টি, চাঁদখালীতে ২৫টি ও গড়ইখালীতে ৫৪টি পরিবার বসবাস করবে। এদিকে এ উপলক্ষে শনিবার সকালে পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী এর সভাপতিত্বে উপকারভোগীদের মাঝে দলিল হস্তন্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সহকারী কমিশনার (ভুমি) মুহাম্মদ আরাফাতুল আলম। এ সময় জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা, গণমাধ্যম কর্মীবৃন্দ, উপকারভোগী ও সুধীজন উপস্থিত ছিলেন। পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানিকভাবে দলিল হস্তন্তরের পরে স্থানীয় সংসদ সদস্যসহ সকলে আশ্রয়ণ প্রকল্পে উপস্থিত হয়ে উপকারভোগীদের মাঝে গৃহ হস্তান্তর করেন।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!