খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

পাইকগাছায় পৌর নির্বাচনে সাধারণ যান চলাচলে নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক

আগামী ৩০ জানুয়ারি (শনিবার) খুলনা জেলার পাইকগাছা পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ঐ দিন সাধারণ নির্বাচনের ভোট গ্রহণের জন্য নির্বাচনি এলাকায় কতিপয় যান চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

ভোট গ্রহণের জন্য নির্ধারিত দিনের পূর্ববতী মধ্যরাত অর্থাৎ ২৯ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা থেকে ৩০ জানুয়ারি-২০২১ তারিখ মধ্যরাত পর্যন্ত ট্রাক ও পিকআপ যানবাহন চলতে পারবে না। একই সাথে ২৮ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা থেকে ৩১ জানুয়ারি মধ্যরাত ১২টা পর্যন্ত মোটর সাইকেলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

রিটার্নিং অফিসারের অনুমতি সাপেক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী/তাদের নির্বাচনি এজেন্ট, দেশি/বিদেশি পর্যবেক্ষকদের (পরিচয়পত্রসহ) ক্ষেত্রে উল্লেখিত নিষেধাজ্ঞা শিথিলযোগ্য। এছাড়া নির্বাচনের সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত দেশি/বিদেশি সাংবাদিক (বৈধপাশ থাকতে হবে), নির্বাচনের কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং কতিপয় জরুরি কাজে যেমন-এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কার্যক্রমে ব্যবহারের জন্য যানবাহনের ক্ষেত্রে উক্ত নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না। এছাড়া জাতীয় মহাসড়ক, বন্দর ও জরুরি পণ্য সরবরাহসহ অন্যান্য জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ক্ষেত্রে নিষেধাজ্ঞা শিথিল থাকবে।

খুলনার জেলা ম্যাজিস্ট্রেট স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানানো হয়। সূত্র:প্রেস বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!