খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নির্বাচন সহিংসতায় আহত নেতাকর্মীদের পাশে এড. সুজিত অধিকারী

নিজস্ব প্রতিবেদক 

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার সমর্থকদের উপর হামলার আহতদের পাশে ছুটে যায় খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী। শনিবার (১৩ নভেম্বর) বিকালে জেলার ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া ও শরাফপুর ইউনিয়নে আহত নৌকার সমর্থক মোঃ রায়হান মোল্লা, আইয়ুব আলী, বৃহাশ্বর রায়, কামনা বিশ্বাস, রূপালি, কাঞ্চনকে দেখতে এলাকায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী উপস্থিত হন।

এ সময় তাঁর সাথে ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা মোজাফফর মোল্লা, খায়রুল আলম, আজগর বিশ্বাস তারা, রেজাউল ইসলাম, খাইরুল বাশার, পলাশ রায়, সাইফুল ইসলাম সাইফ, নীলমণি বিশ্বাস প্রমূখ।

আহত নেতাকর্মীরা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারীকে তাঁদের উপর হামলার বর্ননা করতে যেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। নৌকায় ভোট দেওয়ার কারনে এ হামলা এবং বিদ্রোহী প্রার্থীদের বিছনে অদৃশ্য বড় শক্তি কাজ করছে বলে আহত ও উপস্থিত নেতাকর্মীরা মৌখিক ভাবে অভিযোগ করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সকলকে ধৈর্য্যসহকারে থেকে এবং ঐক্যবদ্ধ ভাবে সাংগঠনিক কর্মকান্ড বৃদ্ধি এবং সন্ত্রাসী কর্মের সাথে জড়িত প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!