খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে মুজাহিদ কমিটির সেক্রেটারি নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর থেকে নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আতিয়ার রহমান (৬৫) নামে মুজাহিদ কমিটির এক নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দু’জন আহত হয়েছেন। রোববার বিকেলে যশোরের বাঘারপাড়া উপজেলার পুলেরহাটে যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আতিয়ার রহমান উপজেলার বন্দবিলা ইউনিয়নে মথুরাপুর গ্রামের মৃত আলী বক্স মন্ডলের ছেলে এবং মুজাহিদ কমিটি খাজুরা সাংগঠনিক থানা শাখার সাধারণ সম্পাদক। আহতরা হলেন, একই গ্রামের মৃত ওয়াহেদ আলী মোল্লার ছেলে মোটরসাইকেল আরোহী আজিজুর রহমান (৬০)। তিনি একই সংগঠনের সাংগঠনিক সম্পাদক। আহত অন্যজন একই উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নের মোশারফ হোসেনের ছেলে অপর মোটরসাইকেল চালক মঞ্জুরুল ইসলাম (২২)।

ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাবেক শুরা সদস্য নাজমুল হুদা জানান, বন্দবিলা ইউনিয়নে দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণায় পাঠান পাইকপাড়ায় যাচ্ছিলেন আতিয়ার রহমান। তার সাথে ছিলেন আজিজুর রহমান। পথিমধ্যে বিকেল সাড়ে পাঁচটায় যশোর-মাগুরা মহাসড়কের পুলেরহাটে পৌঁছালে আতিয়ার রহমানের মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা মঞ্জুরুল ইসলামের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে আতিয়ার রহমান মোটরসাইকেল থেকে ছিটকে সোহাগ পরিবহনের একটি বাসের নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আহত আজিজুর রহমানকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। অপর মোটরসাইকেল চালক মঞ্জুরুল ইসলামকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে বাঘারপাড়ার খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরির্দশক আলমগীর হোসেন জানান, দুর্ঘটনার পরই ঘাতক বাসটি দ্রুতগতিতে যশোরের দিকে পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!