খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

নর্দান ইউনিভার্সিটি খুলনায় নবীনবরণ

নিজস্ব প্রতিবেদক

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার ফল-২০২২ সেমিস্টারের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার সকাল ১০টায় খুলনা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারতের পশ্চিমবঙ্গের টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. গৌতম সেনগুপ্ত।

নর্দার্ন এডুকেশন গ্রুপের চেয়ারম্যান ও নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোহাম্মদ আব্দুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা এবং টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির বাংলাদেশের রেসিডেন্ট ডিরেক্টর ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের উপদেষ্টা ড. শ্যামা প্রসাদ ব্যাপারি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. গৌতম সেনগুপ্ত বলেন, “বর্তমান পৃথিবী একটি গ্লোবাল ভিলেজে রূপান্তরিত হয়েছে। শিক্ষার্থীদের জ্ঞান অর্জন করা এখন অনেক সহজ হয়ে গেছে প্রযুক্তির উৎকর্ষতার জন্য। তাই বৈশ্বিক বাজারে টিকে থাকতে এখন শিক্ষার্থীদের প্রয়োজন বাস্তবমুখী জ্ঞান। সেক্ষেত্রে নর্দান ইউনিভার্সিটি খুলনা ও টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি সম্মিলিতভাবে দক্ষ নাগরিক তৈরিতে কাজ করবে।”

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপ-উপাচার্য প্রফেসর ড. এটিএম জহিরউদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. আনোয়ারুল হক জোয়ারদার, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর জালাল উদ্দিন আহমদ, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. আশিকুদ্দিন মো. মারুফ এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. শাহ আলম।

অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা। এসময় বিশ্ববিদ্যালয়ের ফল-২০২২ সেমিস্টারে ভর্তি হওয়া সাড়ে চার শতাধিক নবীন শিক্ষার্থী ও বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!