খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

নগর আ’লীগের উপদেষ্টা কাশেম মুন্সির মৃত্যু : নেতৃবৃন্দের শোক

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য, দৌলতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম মুন্সি (৯৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ………… রাজেউন)। বার্ধক্যজনিত কারনে দীর্ঘদিন অসুস্থ থেকে তিনি রবিবার রাত ৩টায় ইস্পাহানি কলোনীর বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ১ মেয়ে নাতি নাতনি ও আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা রবিবার বাদ জোহর দৌলতপুরস্থ ইস্পাহানি কলোনী জামে মসজিদে জানাযা শেষে মহেশ^রপাশা কবরস্থানে দাফন করা হয়। আবুল কাশেমের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহত পরিবারের পাশে যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন।

এ সময়ে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেগ লিয়াকত আলী, বীরমুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শাহাজাদা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাকসুদ আলম খাজা, কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, মো. আসিবুর রশীদ,মাকসুদ হাসান পিকু, গোলাম রাব্বানী টিপু, এম এ সেলিম, মো. ফয়সাল, গোলাম সরোয়ার, রুহুল আমিন, বজলুর রহমান হাওলাদার সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে খুলনা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য আবুল কাশেম মুন্সির মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সম্মানিত নির্বাহী সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগের সম্মানিত নির্বাহী সদস্য ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!