খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নগরীর মশক নিধনে জরুরী কার্যকর পদক্ষেপ গ্রহণ করুন : খুলনা বিএনপি

নিজস্ব প্রতিবেদক

মশার যন্ত্রণায় অতিষ্ট নগরবাসীর কষ্ট লাঘবে অতি দ্রুত মশক নিধনের আহবান জানিয়েছে খুলনা মহানগর বিএনপি। প্রতি বছর মশার প্রজনন সময়ে কেন মশক নিধনের প্রয়োজনীয় প্রস্তুতি সিটি কর্পোরেশন গ্রহণ করেনি। সে সম্পর্কে সিটি কর্পোরেশনকে ব্যাখ্যা প্রদানের দাবি জানানো হয় প্রদত্ত বিবৃতিতে।

বর্ষা মৌসুমের শেষে শীতের শুরুতে মশার উপদ্রব বৃদ্ধি পায়। এজন্য প্রতি বছর অক্টোবর-নভেম্বর থেকে প্রায় বদ্ধকৃত ড্রেনের আবর্জনা সম্পূর্ণভাবে পরিষ্কার, সকল মজা পুকুর ও ডোবার কচুরিপনা পরিষ্কার, মশার ডিম নষ্ট করতে ড্রেনে স্প্রে করা ও উড়ান্ত মশা নিধনে কার্যকর মেশিন ব্যবহার এটিতো সিটি কর্পোরেশনের রুটিন ওয়ার্ক, এক্ষেত্রে কার গাফিলতি তা তদন্ত করে দেখার জন্য সিটি কর্পোরেশনের প্রধান কর্তাদের প্রতি আহবান জানানো হয়।

বিবৃতিতে নেতৃবৃন্দ নগরবাসীর স্বাস্থ্য সুরক্ষার জন্য পরিছন্ন নগরী, মশক নিধন, পয়নালী পরিষ্কার, সড়ক আবর্জনা মুক্ত করার জন্য নগরীতে বিশেষ কার্যক্রম গ্রহণ ও ড্রেন উন্নয়নের কাজ দ্রুত শেষ করে নগরবাসীকে স্বস্তিদায়ক পরিবেশ উপহারের দাবি জানান।

বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ। খবর বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!