খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

নগরীতে স্কুলছাত্র হত্যা চেষ্টায় ১০ কিশোর গ্রেপ্তার, দুজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক

নগরীর দৌলতপুরে  চাপাতি দ্বারা গুরুতর জখমের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে প্রধান আসামীসহ ১০ জন কিশোর সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া এ ঘটনায় দুজন আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

 সোমবার ( ২৫ মার্চ ) রাত পৌনে ১০টার দিকে কেএমপি’র দৌলতপুর থানাধীন মহেশ্বেরপাশা দিঘীর পশ্চিম পাড়স্থ “জাতীয় তরুণ সংঘ” মাঠে কতিপয় কিশোর সদস্যদের মধ্যে সংঘবদ্ধভাবে প্রকাশ্যে এলাকায় সিনিয়র ও জুনিয়রের ক্ষমতার আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে মারামারির সুত্রপাত হয়। এই মারামারির ঘটনায় হুজাইফা খান (১৭) নামক একজন কিশোর চাপাতির আঘাতে  গুরুতর আহত হন।

ওই ঘটনার প্রেক্ষিতে কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক ও ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত  মোল্লা জাহাঙ্গীর হোসেন এর প্রত্যক্ষ নির্দেশে  একাধিক চৌকস টিম সমন্বিত অভিযান শুরু করে। দলটি  আড়ংঘাটা থানা এলাকা থেকে ঘটনার মূলহোতা ও এজাহারনামীয় কিশোর অপরাধী মোঃ রিপন হাওলাদার (১৭) কে গ্রেপ্তার করে। সে মহেশ্বরপাশা এলাকার মোঃ নাছির উদ্দিন হাওলাদারের ছেলে।

তাঁর স্বীকারোক্তিতে পুলিশ হামলায় ব্যবহৃত চাপাতি দৌলতপুর থানাধীন পশ্চিম বণিকপাড়া, মহেশ্বরপাশায় অবস্থিত “ইডাস” বিল্ডিং এর ২য় তলার ছাদে অবস্থিত কবুতরের খুপড়ি ঘর থেকে উদ্ধার করা হয়েছে।  এরই সঙ্গে সন্দেহভাজন  মোঃ নাইম মোল্যা (১৫),  মোঃ রাতুল (১৫),  মোঃ তানভির হাসান অভি (১৭),  মোঃ রাফিকুল ইসলাম @ রাফি (১৭), মোঃ রায়হান রহমান রিয়ন (১৭), মোঃ জাবির শেখ (১৭),  মোঃ সাগর (১৮), কাজী নাহিদ হাসান (২২),  সরদার মিনহাজুর রহমান (২৮) কে বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

কেএমপি মিডিয়া সেল জানিয়েছে,  কিশোর অপরাধীগণকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার বিষয় স্বীকার করায় কিশোর অপরাধী রিপন হাওলাদার (১৭) ও তানভীর হাসান অভি (১৭)’দ্বয় ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীর জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করলে প্রত্যেকে ঘটনার সাথে নিজেদেরকে জড়িত করে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

উল্লেখ্য, কিশোর হুজাইফা খানকে কুপিয়ে জখমের ঘটনায় দৌলতপুর থানার মামলা নং-৩০, তারিখ-২৬/৩/২০২৪ খ্রিঃ, ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৫০৬/৩৪ পেনাল কোড রুজু করা হয়েছে। অত্র মামলাটির তদন্ত কার্যক্রম এবং অপর আগামীদের গ্রেপ্তারে লক্ষে অভিযান অব্যহত আছে। খুলনা মেট্রোপলিটন পুলিশ সব সময় অবৈধ অস্ত্রধারী, সন্ত্রাসী, জঙ্গী, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুসহ সকল অপরাধীদের বিরুদ্ধে সাঁড়াশী অভিযান পরিচালনা করে আসছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!