খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নগরীতে ইজিবাইক চালক রাজু হত্যা, আসামির স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক

নগরীর লবনচরা থানার সুঁড়িখাল এলাকায় ইজিবাইক চালক রাজু আহমেদ হত্যার সন্দেহভাজন আসামি হালিম ফারাজী ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শহীদুল ইসলামের আদালতে।

শুক্রবার (২ এপ্রিল) ভোরে খুলনা সিআইডি পুলিশ তাকে গ্রেপ্তার করে। সে রূপসা ওয়াপদা ভেড়ীবাধ এলাকার হায়দারের বাড়ির ভাড়াটিয়া মৃত সামশুল হক ফারাজির ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশ পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম খুলনা গেজেটকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত রাজু আহমেদের ইজিবাইক হালিম ফারাজির কাছে ২ দিন রাখা হয়েছিল। পরে খুনীরা তার কাছ থেকে ইজিবাইকটি নিয়ে যায়। আসামি হালিম এ হত্যাকান্ডের সাথে জড়িত আছে এমন কয়েকজনের নাম উল্লেখ করেছে। তদন্তের স্বার্থে এ কর্মকর্তা তাদের নাম প্রকাশ করেননি। এ পর্যন্ত রাজু হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে পুলিশ ৬ জনকে আটক করেছে। কেউ কোন তথ্য দিতে পারেনি। হালিম জিজ্ঞাসাবাদে গুরুত্বপুর্ণ তথ্য দিয়েছে। তার তথ্যের ভিত্তিতে মুল আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হওয়া যাবে।

২০২০ সালের ১০ আগষ্ট রাজুকে হত্যা করে তার ইজিবাইক নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তার লাশ নগরীর লবনচরা থানা এলাকার সঁড়িখাল নামক স্থান থেকে উদ্ধার করা হয়। পরে ওই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞানামাদের নামে মামলা দায়ের করেন, যার নং ১৪।

 

খুলনা গেজেট/সাগর/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!