খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

দিঘলিয়ার সেনহাটীতে নির্বাচনী সহিংসতায় আরও ১টি মামলা

দিঘলিয়া প্রতিনিধি

খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটীতে নির্বাচনী সহিংসতার ঘটনায় আরও ১ টি মামলা হয়েছে। সেনহাটী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী এবং বহিষ্কৃত প্রার্থী গাজী জিয়াউর রহমান ওরফে জিয়া গাজীর বোন লিমা বেগম বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। মামলা নং ১০। তাং ১৪/০৯/২০২১।
এ দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফারহানা হালিম তাঁর সমর্থকদের উপর হামলার ঘটনায় গতকাল ১৩ সেপ্টেম্বর জিয়া গাজীসহ ৫১ জনের নামে দায়ের করা মামলায় আজ ১৪ সেপ্টেম্বর (সোমবার) খুলনা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর আমলী আদালত থেকে ৪০ জন জামিন নিয়েছেন।
১২ সেপ্টেম্বর দুপুরে সেনহাটী বারুইপাড়াস্থ পুলিশ ক্যাম্পের সামনে সেনহাটী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী এবং বহিস্কৃত প্রার্থী  জিয়া গাজীর সমর্থকদের হামলায় ফারহানা হালিমের বেশ কয়েকজন সমর্থক মারাত্মক আহত হয়। এ ঘটনার জের ধরে একই দিন রাতে চন্দনীমহলে নির্বাচনী অফিসে বসে থাকা জিয়া গাজীর এক কর্মী হামলার শিকার হয়ে মারাত্মক আহত হন। আহতরা বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দু’প্রার্থীর সমর্থকদের মধ্যে এখনও উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশের টহল এবং নজরদারী বৃদ্ধি করা হয়েছে।
খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!