খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

দাকোপে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগিতা

দাকোপ প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে খুলনার দাকোপে ব্যাপক উৎসহ উদ্দিপনার মধ্যেদিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮ টায় উপজেলার পানখালী ফেরীঘাট সংলগ্ন বিশ্বরোডের উত্তর মাথা থেকে ম্যারাথন দৌড়ের শুভ উদ্বাধন করা হয়।

সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর অঞ্চল, বাংলাদেশ সেনাবাহিনীর সমন্বয়ে এবং দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার পানখালী ফেরীঘাট সংলগ্ন বিশ্বরোডের মাথা থেকে ম্যারাথনটি শুরু করে দীর্ঘ ৫ কিলোমিটার অতিক্রম করে পুনরায় শুরুর স্থলে ফিরে শেষ হয়। বিভিন্ন শ্রেণী পেশার প্রায় দেড় হাজার প্রতিযোগী এ ম্যারাথনে অংশ নেন। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন জাহিদুল হাওলাদার, দ্বিতীয় স্থান অধিকার করেন এম ডি হেলাল শেখ, তৃতীয় স্থান অধিকার করেন হাসিবুর গাজী। বিজয়ীদের ম্যারাথন মেডেল প্রদান করা হয়। এ ছাড়া ম্যারাথনে অংশ গ্রহণকারী চতুর্থ থেকে শুরু করে ২০তম অধিকারী পর্যন্ত সকলকে পুরস্কার বিতরণ করা হয়। ম্যারাথন উদযাপন কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাসের সভাপতিত্বে এবং সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর অঞ্চলের সমন্বয়কারী অফিসার লেঃ আরিফ হোসেনের সার্বিক সহযোগিতায় এ ম্যারাথন অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মোঃ মর্তুজা খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গৌরপদ বাছাড়, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আকতার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক, সমাজ সেবা কর্মকর্তা প্রবীর রায়, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ অহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আঃ আদের, উপজেলা প্রকৌশলী ননী গোপাল দাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোহেল রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকা, দাকোপ প্রেসক্লাবের সভাপতি মোঃ শিপন ভূঁইয়া, ও সাধারণ সম্পাদক মোজাফ্ফার হোসেনসহ বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!