খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হাত বিচ্ছিন্ন সাবেক পুলিশ কনস্টেবলের

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে কোচিং সেন্টার থেকে নাতিকে সাথে নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় হাত হারালেন আজিজুর রহমান (৫০) নামে সাবেক এক পুলিশ সদস্য। শনিবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয় টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের আরবপুর মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। তার বাড়ি শহরের পুরাতন কসবা লিচু বাগান এলাকায়।

আহত আজিজুরের ছেলে সুমন হোসেন জানান, এদিন সন্ধ্যার দিকে তার পিতা আজিজুর রহমান শহরের ধর্মতলায় একটি কোচিং সেন্টার থেকে নাতীকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আরবপুরমোড়ে পৌঁছালে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে রাস্তার ওপর ফেলে দেয়। এরপর অপর একটি দ্রুতগতির ট্রাক তার ডান হাতের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার ডান হাত কাটা পড়ে।

পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবশ্য এসময় নাতনি মনি সামান্য আহত হয়। তার কোনো আঘাত লাগেনি।

এ ঘটনার পর আরবপুর এলাকাবাসী সড়ক অবরোধ ও কয়েকটি যানবাহন ভাঙচুর করে। এ কারণে আবরপুরমোড় থেকে চাঁচড়া পর্যন্ত দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহত আজিজুর রহমান অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার রায়হান কবির জানান, দুর্ঘটনাস্থলেই আজিজুর রহমানের ডান হাত কাটা পড়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!