খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন

চৌগাছায় প্রশাসনের টহল সত্ত্বেও স্বাস্থবিধি উপেক্ষিত

চৌগাছা প্রতিনিধি

করোনা সংক্রমণ রোধে দেশব্যাপী চলা কঠোর লকডাউনে সোমবার চৌগাছা ছিল অনেটাই স্বাভাবিক। এদিন চৌগাছার সাপ্তাহিক হাটের দিন হওয়ায় বাজারের প্রধান সবজি বাজার মানুষে আর সবজিতে হয়ে যায় একাকার। ছিল না স্বাস্থ্যবিধি মানার কোন প্রবণতা। একই অবস্থা দেখা গেছে বাজারের অন্যসব ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ও প্রধান প্রধান সড়কসহ ওলি গলিতেও। মানুষের উপস্থিতি এতটাই বেশি ছিল যে দেখে কারও বোঝার উপায় ছিলনা দেশে করোনার ভয়াবহতার কারনে লকডাউন চলছে।

অধিকাংশ সড়কে দুপুর পর্যন্ত দেখা দেয় যানজট। বাজারের সব ব্যবসায়ী চেষ্টা করেছেন দোকান খুলে বসতে, বেচা কেনাও হয়েছে সন্তোষজনক, জানালেন একাধিক ব্যবসায়ী। তবে লকডাউনের শেষ সময়ে এসে বাজারে মানুষের এমন উপস্থিতি কারও জন্য মঙ্গল জনক নয় বলে মনে করছেন সচেতন মহল।

এদিকে সোমবারও চৌগাছার প্রধান বাজারসহ উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলের বাজার হাটে প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা ব্যাপক টহল দেন। মানুষকে ঘরের বাইরে না আসার জন্য নির্দেশনা দেন। কিন্তু বাজার মুখো মানুষের ঢল কোন ভাবেই রোধ করা যায়নি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ লুৎফুন্নাহার লাকি বলেন, করোনা সংক্রমন এখনও নিয়ন্ত্রনে আসেনি, তাই অবহেলার চোখে দেখার কোন সুযোগ নেই। প্রয়োজনের তাগিদে যারা ঘরের বাইরে আসছেন তাদেরকে অবশ্যই মাস্ক পরার পাশাপাশি স্বাস্থবিধি মেনে দ্রুতই বাড়ি ফেরার পরামর্শ দেন।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!