খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন

চালককে গুলি করে মটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা

নিজস্ব প্রতিবেদন,সাতক্ষীরা

সাতক্ষীরার সাতক্ষীরার শ্যামনগরে মোহাম্মদ মামুন হোসেন নামের এক যুবককে গুলি করে তার ব্যবহৃত মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার নূরনগর ইউনিয়নের কার্টুনিয়া রাজবাড়ী কলেজের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

গুলির শব্দের আশপাশের বাসিন্দারা এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। কোমরে গুলিবিদ্ধ অবস্থায় আহত যুবককে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নেওয়া হয়। আহত মামুন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগর ইউনিয়নের দক্ষিণ হাজিপুর গ্রামের আব্দুল হামিদ গাজীর ছেলে।

শ্যামনগর হাসপাতালে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকরা জানান অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত যুবকের পরিবারের বরাত দিয়ে তার প্রতিবেশী আব্দুর রহিম জানান, কালিগঞ্জ থেকে হাজিপুর গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন মামুন। রাত সাড়ে নয়টার দিকে কার্টুনিয়া রাজবাড়ী কলেজের সামনে পৌঁছানোর পর দুই তিন জন তরুণ তার গতিরোধ করে। এ সময় তারা মামুনকে মারধর করে তার ব্যবহৃত মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে ধাক্কা দিয়ে দ্রুত নিজ মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টার সময় পিছন দিক থেকে তাকে গুলি করা হয়।

তিনি আরও জানান কোমরে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা তাৎক্ষণিকভাবে মামুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পৌঁছে দেয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার মিলন হোসেন জানান মামুনের কোমরের বাম পাশে গুলিবিদ্ধ হয়েছে। গুলি কোমর ভেদ করে ভিতরে চলে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান এক যুবক গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে পুলিশকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। সার্বিক বিষয়ে খোঁজখবর নিয়ে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!