খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

খুলনা প্রেসক্লাবে পিঠা ও বস্ত্র মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক 

খুলনা প্রেসক্লাবের আয়োজনে ৩ দিনব্যাপী পিঠা ও বস্ত্র মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় ক্লাব চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পিঠা ও বস্ত্র মেলার উদ্বোধন করেন খুলনাস্থ এ্যাসিস্ট্যান্ট হাই কমিশনার অব ইন্ডিয়া ইন্দ্রজিত সাগর। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ফারুক আহমেদ, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, মল্লিক সুধাংশু ও হাসান আহমেদ মোল্লা, সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ ও মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, সহকারী সম্পাদক আনেয়ারুল ইসলাম কাজল, নির্বাহী সদস্য শেখ মোঃ সেলিমসহ অন্যান্য সাংবাদিক ও অতিথিবৃন্দ।

খুলনা প্রেসক্লাব আয়োাজিত ৩ দিনব্যাপী এই মেলা ৫ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ৭ জানুয়ারি রাত ৯ টা পর্যন্ত প্রতিদিন খুলনা প্রেসক্লাব চত্বর এবং লিয়াকত আলী মিলনায়তনে চলবে। এবারের পিঠা ও বস্ত্র মেলায় স্থানীয় ও জাতীয় পর্যায়ে স্বনামধন্য ৩২টি স্টল অংশ নিয়েছে। মেলার স্টলগুলোতে চিতই, মালপোয়া, দুধ পুলি, ভাপা, নকশি পিঠা, মুগ পাকন, পাটিসাপটা, লবঙ্গ লতিকা, হৃদয় হরণ, ডিম সুন্দরী, বিবি খানা, চালতা পাতা, জামাই পিঠা, গোলাপসহ মজার মজার নামের বাহারী সব পিঠা পাওয়া যাচ্ছে। এছাড়াও স্টলগুলোতে রয়েছে বস্ত্র ও বিভিন্ন রকমারী পণ্য।

আগামী ৭ জানুয়ারি এই মেলার সমাপনী অনুষ্ঠানে মেলায় অংশ নেয়া স্টলগুলোর পিঠার স্বাদ ও মান পরীক্ষা করে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করে পুরস্কৃত করা হবে। গুড হেলথ পরিবারের পক্ষ থেকে এই পুরস্কার প্রদান করা হবে। এছাড়াও মেলায় অংশ নেয়া সকল স্টল মালিকদের সনদপত্র প্রদান করা হবে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!