খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

খুলনায় শ্রমিক নেতা মোতাহার উদ্দিনের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পাটকল শ্রমিক লীগের সভাপতি, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক সহসভাপতি ও প্লাটিনাম জুট মিল সিবিএ’র সাবেক সভাপতি সর্দার মোতাহার উদ্দিনের দাফন বুধবার (৬ জানুয়ারি) বিকেলে সম্পন্ন হয়েছে। খুলনার খালিশপুর প্লাটিনাম জুট মিল কলোনী ফুটবল মাঠে তাঁর জানাজা শেষে নগরীর গোয়ালখালী কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন শ্রমিক লীগের এই নেতা। তবে সকালে নাস্তার জন্য ডাকতে গিয়ে দেখেন ঘুমন্ত অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সর্দার মোতাহার উদ্দিনের জানাজায় উপস্থিত ছিলেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেসিসি মেয়র তালুকদার আবদুল খালেক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পদক এম ডি এ বাবুল রানা, সাবেক সংসদ সদস্য আলহাজ মিজানুর রহমান মিজান, মহানগর বিএনপি সভাপতি ও কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, মো. আশরাফুল ইসলাম, শেখ ফারুক হোসেন, মুক্তিযোদ্ধা আলমগীর কবির, শেখ মো. ফারুক হোসেন হিটলু, মোজাম্মেল হক হাওলাদার, শেখ মোশাররফ হোসেন, শেখ সৈয়দ আলী, একেএম সানাউল্লাহ নান্নু, মনিরুল ইসলাম বাশার, শহিদুল ইসলাম বন্দ, মো. মোতালেব হোসেন, রনজিৎ কুমার ঘোষ, কাউন্সিলর মো. আব্দুস সালাম, কাউন্সিলর মুন্সি আব্দুল ওয়াদুদ, কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক, কাউন্সিলর মো. সাইফুল ইসলাম, কাউন্সিলর মো. কবির হোসেন কবু মোল্লা, কাউন্সিলর শেখ শামসুদ্দিন আহেম্মদ প্রিন্স, কাউন্সিলর মো. সুলতান মাহমুদ, কাউন্সিলর মো. ডালিম হাওলাদার, কাউন্সিলর এমডি মাহফুজুর রহমান লিটন, কাউন্সিলর মো. মনিরুজ্জামান, কাউন্সিলর এস এম খুরশিদ আহমেদ টোনা, মো. জাকির হোসেন, মোর্শেদ আহমেদ মনি, মোস্তাফিজুর রহমান, কাজি তালাত হোসেন কাউট, কাজি এ নায়েত হোসেন, কাজি সাফায়েত হোসেন প্যারেট  সিবিএ ও নন সিবিএ সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজনৈতিক সংগঠন ও খালিশপুরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে শ্রমিক নেতা ও বীর মুক্তিযোদ্ধা সরদার মোতাহার উদ্দিনের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন।

অনুরুপভাবে শোক বিবৃতি দিয়েছেন  বাগেরহাট-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

এছাড়া সরদার মোতাহার উদ্দিনের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা উন্নয়ন ফোরাম নেতৃবৃন্দ।

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!