খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ২, আহত আরও ৩ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

খুলনায় তিন অপহরণকারী আটক, ভিকটিম উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীতে ৩ অপহরণকারীকে আটকসহ ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-৬। এ সময় অপহরণের কাজে ব্যবহৃত মোটরসাইকেল, মোবাইল ফোন ও সিমকার্ড উদ্ধার করে। ভিকটিম এবং গ্রেফতারকৃতদের খুলনার লবণচরা থানায় হস্তান্তর ও মামলা দাখিলের প্রস্তুতি চলছে।

র‌্যাব-৬ সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারি বিকেলে পাইকগাছার গজালিয়ার মােঃ আব্দুল্লাহ সরদারের ছেলে মােঃ সুমন হােসেন ( ২৬) র‌্যাব-৬ কার্যালয়ে অপহরণ বিষয়ে একটি লিখিত অভিযােগ করেন। অভিযোগে জানানো হয় ৪ জানুয়ারি কে বা কারা গল্লামারী জোড়া ব্রীজের পশ্চিমপাড় পাঁকা রাস্তার উপর থেকে কয়রার কাটাখালী গ্রামের মোঃ ইসমাইল হােসেন গাজীর ছেলে মােঃ আল আমিন ( ২৫ ) কে অপহরণ করে এবং অপহরণকারীরা ভিকটিমের মােবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ বাবদ ২ লাখ টাকা চায় । দাবিকৃত টাকা পরবর্তী দুই দিনের মধ্যে না দিলে তারা অপহৃতকে মেরে ফেলার হুমকি দেয় । পরবর্তীতে গত ৫ জানুয়ারি অভিযােগকারীকে অপহরণকারীরা রাতের মধ্যে ৫ হাজার টাকা নগরীর লবণচরা থানাধীন বান্দাবাজার বিকাশের ( মিম এন্টারপ্রাইজ মুদি মনােহরি ) দোকানে পাঠিয়ে দিতে বলে ।

এদিক অভিযােগ পেয়ে ৫ জানুয়ারি রাতে র‌্যাবের একটি দল লবনচরা থানাধীন বান্দা বাজার বিকাশের ( মিম এন্টারপ্রাইজ মুদি মনােহরি ) দোকানের আশেপাশে ছদ্দবেশে অবস্থান নেয়। পরবর্তীতে নগরীর রুপসা শশ্মান ও মহাশশ্মান গলি এলাকার মােহাম্মদ আলী হাওলাদারের ছেলে মােঃ জীম বাবু হাওলাদার ( ২২ ) কে বিকাশের দোকান হতে টাকা উত্তোলনের চেষ্টাকালে আটক করে। একই সময়ে রাস্তার বিপরীত পাশে অপেক্ষমান সহযোগী জিন্নাহপাড়া এলাকার মােঃ লিয়াকত শেখের ছেলে মােঃ মেহেদী হাসান ( ২২ ) এবং কয়রার জায়গীরমহল গ্রামের মােঃ রকিবুজ্জামান লিটনের মেয়ে লাইলী খাতুন (৩০) কে আটক করে। এ সময় আটককারীদের হেফাজতে থাকা অপহৃত মােঃ আল আমিন কে উদ্ধার করে । র‌্যাব অপহরণকারীদের কাছ থেকে মােটর সাইকেল, ৫টি মােবাইল ফোন ও ৭টি সীমকার্ড উদ্ধার করে। সূত্রঃ প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!