খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

খুলনায় করোনায় আরও তিন জনের মৃত্যু, শনাক্ত ৫২

নিজস্ব প্রতিবেদক

খুলনার বয়রা নূর নগর এলাকার করোনা হাসপাতালে আরও তিনজনের মৃত্যু হয়েছে। গেল ১৫ ঘণ্টার মধ্যে ওই তিন ব্যক্তি করোনাভাইরাস আকান্ত হয়ে মারা যান বলে জানা গেছে। বুধবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টা থেকে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯ টার মধ্যে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন, সিদ্দিকুর রহমান (৬০), আয়েশা খাতুন (৬০) ও সলেমান বিশ্বাস (৬২)। এদিকে খুলনা মেডিকেল কলেজ এর আরটি পিসিআর মেশিনে গত ২৪ ঘন্টায় নতুন করে ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে।

হাসপাতালের সমন্বয়ক শেখ ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে খুলনা গেজেটকে বলেন, বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সিদ্দিকুর রহমান মারা যান। তাঁর বাড়ি নড়াইলের কালিয়ার উপজেলায়। করোনা পজিটিভ হয়ে তিনি গত ৩১ আগস্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এছাড়া সকালে গোপালগঞ্জ সদর উপজেলার আয়েশা খাতুনেরও মৃত্যু হয়েছে। গত ২৯ আগস্ট তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর আগে বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মারা যান সলেমান বিশ্বাস। করোনা পজিটিভ হয়ে গত ৫ আগস্ট রাতে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাঁর বাড়ি যশোর সদরের বলাডাঙ্গায়।

এদিকে খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে ২৪ ঘন্টায় আরও ৫২ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। যার মধ্যে ৩০ জনই খুলনা জেলা ও মহানগরীর। বৃহস্পতিবার ৩ সে‌প্টেম্বর খুমেকের পি‌সিআর ল‌্যাব থেকে এ তথ‌্য জানানো হয়।

খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, খুমেকের আরটি-পিসিআর মেশিনে বৃহস্পতিবার মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনার নমুনা ছিলো ১৮৯ টি। এদের মধ্যে মোট ৫২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার ৩০ জন খুলনার। এছাড়াও খুমেকের ল্যাবে বা‌গেরহাটের ৫, সাতক্ষীরা ১৪, যশোরের ১, নড়াইল ১ ও ফরিদপুরের ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

 

খুলনা গেজেট / এমবিএইচ / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!