খুলনা, বাংলাদেশ | ৫ চৈত্র, ১৪৩০ | ১৯ মার্চ, ২০২৪

Breaking News

  হল-মার্ক কেলেঙ্কারি: তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে ঢাকার বিশেষ জজ আদালত-১
  পি কে হালদারের ১৩ সহযোগীর সাজা বাড়াতে হাইকোর্টে দুদকের আবেদন

খালিশপুরে বিনামূল্যে কোরআন শরীফ ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

পবিত্র মাহে রমজান উপলক্ষে খালিশপুরে স্বেচ্ছাসেবামূলক সংগঠন উদীয়মান যুব সমাজ এবং ইকরা ইসলামী গ্রন্থাগার ও সমাজ কল্যাণ পরিষদের যৌথ উদ্যোগে বিনামূল্যে বাংলায় অনুবাদ কোরআন শরীফ ও রোজাদারদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

শুক্রবার (৩১ মার্চ) বিকেল চারটায় খালিশপুর আলমনগর জোড়াতাল গাছ মোড় সংলগ্ন উদীয়মান যুব সমাজ মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদীয়মান যুব সমাজের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃ রবিউল গাজী উজ্জলের সভাপতিত্বে ও ইকরা ইসলামি গ্রন্থাগারের সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মোঃ সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা পিপি এড. মোঃ এনামুল হক, স্পেশাল পিপিই সাইবার ট্রাইবুনাল খুলনা এড. এম এম সাজ্জাদ আলী, উদীয়মান যুব সমাজের উপদেষ্টা ও বিশ্বাস প্রোপার্টিজের সিইও মোঃ আজগর বিশ্বাস তারা, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী, ইকরা ইসলামী গ্রন্থাগারের উপদেষ্টা জি এম মিনার, কো-অর্ডিনেটর মোঃ সফিকুল ইসলাম, সভাপতি আলহাজ্ব মোঃ শহিদুল ইসলাম।

এছাড়াও সার্বিক সহযোগিতায় ছিলেন উদীয়মান যুব সমাজের সিনিয়র সদস্য মোঃ শাহ আলম, সহ-সভাপতি শুকুর গাজী, আহম্মেদ গাজী রনি, ইমতিয়াজ ইসলাম রকি, মেহেদী হাসান শুভ, সাফিন আল মামুন, নাহিদুল ইসলাম সাগর, ফারদিন আলিফ, মুশফিক আলম হামজা, মোঃ নাহিন গাজী উৎস, টুটুল, নাইম, সায়েম, জুয়েল, মার্জুক, আকাশ প্রমুখ।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!