খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কেসিসি নির্বাচন : ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ

নিজস্ব প্রতিবেদক 

খুলনা সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। একই সঙ্গে গাজীপুর ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের জন্য আরও ২৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। রোববার (২১ মে) নির্বাচন কমিশন সচিবালয়ের উপসচিব (আইন) মো. আব্দুছ সালাম স্বাক্ষরিত প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে ১৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে ভোটগ্রহণের আগের দুই দিন, ভোটগ্রহণের দিন ও ভোটগ্রহণের পরের দুই দিন অর্থাৎ ২৩ থেকে ২৭ মে মোট পাঁচ দিন এবং খুলনা ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে ২০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে ভোটগ্রহণের আগের দুইদিন, ভোটগ্রহণের দিন ও ভোটগ্রহণের পরের দুই দিন অর্থাৎ ১০ জুন থেকে ১৪ জুন পর্যন্ত ৫ দিনের জন্য প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ প্রদান করা হলো।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের নিয়োগ পাওয়া ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হলেন- ১, ২ ও ৩ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারওয়ার আহম্মেদ, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল-আমিন, ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান, ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বিশ্বাস, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল কবির, ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে বাগেরহাটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আসাদুর জামান, ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে সাতক্ষীরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস ও ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে ফরিদপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদ উদ্দিন।

এছাড়া গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!