খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  ৫ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক

কেসিসি’র উ‌দ্যো‌গে নগরীতে ভ্রাম্যমাণ আদালত

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে নগরীর লোয়ার যশোর সড়ক ও নিউমার্কেট কাঁচা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। পবিত্র রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়।

খুলনা নগরীর নিউ মার্কেট বাজারে রাসায়নিক দ্রব্য মিশিত কলা বিক্রি এবং পানি মিশ্রিত দুধ বিক্রির অপরাধে দুই জনকে জরিমানা করেছে কেসিসি। এছাড়া ফুটপাত দখল, অস্বাস্থ্যকর পণ্য বিক্রিসহ বিভিন্ন অপরাধে আরও ৫ জনকে জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ফুটপাথের ওপর চুলা স্থাপন ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য বিক্রয়ের অপরাধে শহিদ হাদিস পার্কের দক্ষিণ পাশে বিরানী ঘরের মালিক মো. সামাদ আলী গাজী’কে ১০ হাজার টাকা ও উম্মুক্ত স্থানে সিগারেট বিক্রয়ের অপরাধে মাহবুব’কে ১ হাজার টাকা, সড়কে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে ডাকবাংলো মোড়স্থ ফল বিক্রেতা হিরক মল্লিক’কে ৫ হাজার টাকা ও মিজান’কে ৫ হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য বিক্রয়ের অপরাধে ফাস্টফুড দোকান মালিক টিপু সুলতান’কে ১ হাজার টাকা এবং নিউ মার্কেট বাজারে রাসায়নিক দ্রব্য মিশিত কলা বিক্রয় ও পানি মিশ্রিত দুধ বিক্রয়ের অপরাধে আতিয়ার রহমান’কে ৫ হাজার ও মো. বেলাল হোসেন’কে ৫’শ টাকা জরিমানা করে তাৎক্ষণিক আদায় করা হয়।

কেসিসি’র প্রধান রাজস্ব কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সানজিদা বেগম-এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বাজার সুপার এম এ মাজেদ, এস্টেট অফিসার নুরুজ্জামান তালুকদার, ভেটেরিনারী সার্জন ড. পেরু গোপাল বিশ্বস সহ মেট্রোপলিটন পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!