খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  আজ সর্বোচ্চ তাপমাত্রা যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন
  স্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হবে

কেশবপুর পৌরসভার কাউন্সিলর পদপ্রার্থী হাবিবের মতবিনিময়

কেশবপুর প্রতিনিধি

আসন্ন কেশবপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার কেশবপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, কোষাধ্যক্ষ সামছুর রহমান, নির্বাহী সদস্য নুরুল ইসলাম খান, আব্দুল্লাহ আল ফুয়াদ, সদস্য আব্দুল করিম, ওলিয়ার রহমান, স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ।

এ সময় কাউন্সিলর পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেন, ২০০৫ সাল থেকে একটানা ২০১৫ সাল পর্যন্ত এই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। রাজনীতিতে তার বলিষ্ঠ অবদানের কারনে বর্তমানে তিনি এই ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তাছাড়া তিনি শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি, ২নং ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি, ভোগতী নরেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতিসহ বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথে সংপৃক্ত রয়েছেন।
তিনি আরো বলেন, আগামী পৌরসভা নির্বাচনে তিনি পৌরসভার ২ নং ওয়ার্ডের থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হলে ভোগতি গ্রামকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিনত করবেন।

খুলনা গেজেট/এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!