খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

কেশবপুরে ইঞ্জিনচালিত ভ্যান ছিনতাই ও চালককে মারপিঠের অভিযোগ

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধরে মারপিঠ করে ইঞ্জিনচালিত ভ্যান ছিনতায়ের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে মজিদপুর ঈদগাহ সংলগ্ন এলাকায়। আহত ব্যক্তিকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের বাবা মোস্তাফা সরদার বাদী হয়ে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

কেশবপুর থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, পৌরসভার সাবদিয়া গ্রামের মোস্তাফা সরদারের ছেলে ইনামূল হোসেন (২৫) প্রতিদিনের ন্যায় তার ভাড়ায় চালিত ইঞ্জিন ভ্যানটি নিয়ে বাড়ি থেকে সাগরদাঁড়ির উদ্দেশ্যে রওনা হলে মজিদপুর ঈদগাহ সংলগ্ন এলাকায় পৌছালে পূর্বপরিকল্পিত ভাবে ওৎ পেতে বসে থাকা রবিউল ইসলাম (৪৫) ও তার পুত্র রমজান আলী (২২), আইয়ূব আলীর পুত্র আনিছুর রহমান (৪৫), আজিজুর রহমান (২৫) পিতা অজ্ঞাত, বাজিতপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র মুজাহিদ হোসেন (২৪) সহ অজ্ঞাত আরও ৫/৭ জন তার গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ দিতে থাকে। এ সময় ইনামূল হোসেন প্রতিবাদ করলে রবিউল ইসলামের নেতৃত্বে উক্ত ব্যক্তিরা তাদের হাতে থাকা লোহার রড, বাঁশের লাঠি, দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়িভাবে মারটিপ করে। তাদের মারপিঠে ভ্যানচালক ইনামূল হোসেনের হাত ও পা ভেঙ্গে যায়। এ সময় তার পকেটে থাকা নগদ ৭ শত টাকা ও ইঞ্জিনচালিত ভ্যানটি নিয়ে তারা দ্রæত স্থান ত্যাগ করে। ইনামূল হোসেনের আত্নচিৎকারে পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দিন জানান, মোস্তাফা সরদারের একটি লিখিত এজাহার পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!