খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  ৫২ বছরে দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরে
  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর

কলকাতা থেকে আসা বাসে দুর্বৃত্তের হামলা, ভারতীয় নাগরিক আহত

গেজেট ডেস্ক

কলকাতা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের ঢাকাগামী একটি বাসে হামলা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৯টার দিকে যশোর-নড়াইল মহাসড়কের বাঘারপাড়া ধলগায় এ ঘটনা ঘটে। এতে বাসে থাকা এক ভারতীয় নাগরিক আহত হন।

ডি এন চ্যাটার্জি নামের ওই যাত্রী কলকাতার অ্যাসোসিয়েট বিল্ডার্স করপোরেশন লিমিটেডের (এবিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা রুটের একটি বাস কলকাতা থেকে ঢাকায় ফিরছিল। পথিমধ্যে যশোর-নড়াইল মহাসড়কের ধলগায় পৌঁছালে দুর্বৃত্তরা ইট মেরে গাড়ির গ্লাস ভেঙে ফেলে। এ সময় গাড়ির ভাঙা কাঁচের আঘাতে কয়েকজন যাত্রী আহত হন।

বাঘারপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, দুবৃর্ত্তরা ইট বা পাথর মেরে শ্যামলী পরিবহনের একটি কাঁচ ভেঙে দিয়েছে। তবে ঘটনার পর বাসটি সেখানে থামেনি। ফলে বিস্তারিত জানা যায়নি।

তিনি আরও বলেন, থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও আশেপাশের লোকজনের সঙ্গে কথা বলে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। মানসিক ভারসাম্যহীনরা এমন ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করেন তিনি।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন বলেন, গাড়িতে বাইরে থেকে ইট ছোঁড়ার ঘটনা ঘটেছে। এটি নাশকতা কি না, তা এখনও নিশ্চিত নই। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে জানতে শ্যামলী পরিবহনের ওয়েবসাইটে দেওয়া প্রধান অফিসের তিনটি মোবাইল নম্বরে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। এমনকি শ্যামলী পরিবহনের যশোর ও নড়াইল কাউন্টারের লোকজনও এ বিষয়ে কথা বলতে রাজি হননি।

 

খুলনা গেজেট/এইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!