খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২
নগর ভবনে সাবান বিতরণ অনুষ্ঠানে সিটি মেয়র

‘করোনার সেকেন্ড ওয়েভ থেকে নিজেকে রক্ষায় নগরবাসীকে আরো সচেতন হতে হবে’

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, কোভিড উনিশের সেকেন্ড ওয়েভ থেকে নিজেকে রক্ষায় নগরবাসীকে আরো সচেতন হতে হবে। এজন্য সকলের সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে চলা উচিৎ। তিনি বলেন, করোনা মহামারী থেকে দেশবাসীকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন। বিশ্বব্যাপী অর্থনৈতিক বিপর্যয় ঘটা সত্ত্বেও তাঁর সঠিক কর্মোদ্যোগের কারণেই দেশের অর্থনীতি সচল রয়েছে। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সিটি মেয়র আরো বলেন, তিনি কর্মহীন ও স্বল্প আয়ের মানুষের জন্য পর্যাপ্ত খাদ্য সহায়তা প্রদান করেছেন। মানুষের জন্য তাঁর এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকায় সাধারণ মানুষ ঘুরে দাঁড়াতে পারছে।

সিটি মেয়র মঙ্গলবার দুপুরে নগর ভবনে সাবান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। করোনা সংক্রমণ হ্রাসকরণের লক্ষ্যে নিয়মিত হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলতে ইউনিসেফ-এর সহায়তায় খুলনা সিটি কর্পোরেশন এ সাবান বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সিটি মেয়র নগরীর ৩১টি ওয়ার্ডের দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিতরণের জন্য কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরদের নিকট ৫৩ হাজার ৫শ সাবান হস্তান্তর করেন।

কেসিসি’র সচিব মোঃ আজমুল হক-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্যানেল মেয়র মোঃ আলী আকবর টিপু, এড. মেমরী সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান হাফিজ, ইমাম হাসান চৌধুরী ময়না, মোঃ গোলাম মাওলা শানু, জেড এ মাহমুদ ডন, এস এম মোজাফ্ফর রশিদী রেজা, আবুল কালাম আজাদ বিকু, শেখ মোশাররফ হোসেন, এস এম খুরশীদ আহম্মেদ, মোঃ মনিরুজ্জামান, মুন্সী আব্দুল ওয়াদুদ, এমডি মাহফুজুর রহমান লিটন, মোঃ ডালিম হাওলাদার, শেখ শামসুদ্দিন আহম্মেদ প্রিন্স, শেখ মোহাম্মদ আলী, মোঃ কবির হোসেন কবু মোল্লা, মোঃ আব্দুস সালাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর কনিকা সাহা, মাজেদা খাতুন, সাহিদা বেগম, রহিমা আক্তার হেনা প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!