খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  ৫২ বছরে দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরে
  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর

নির্বাচন বন্ধ ও নতুন শিক্ষা কারিকুলাম বাতিলের দাবি

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

একতরফা প্রহসনের নির্বাচন বন্ধ এবং বিতর্কিত নতুন শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে সাতক্ষীরায় রাষ্ট্রপ্রতি বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসনের মাধ্যমে এ স্মারক লিপি প্রদান করা হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মাওলানা এ কে এম রেজাউল করিম, সেক্রেটারী প্রভাষক কাজী ওয়েজ কুরনী, সহ-সভাপতি মোঃ ছারোয়ার আলম, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি হাফেজ মোঃ আছাদুল্লাহ, আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মোঃ নাসির উদ্দীনসহ জেলার নেতৃবৃন্দরা।

স্মারকলিপিতে বলা হয়েছে, দেশের মানুষ শান্তিপূর্ন সুষ্ঠ এবং সকল দলের অংশগ্রহনে নিরপেক্ষ নির্বাচন চায়। কিন্তু আওয়ামীলীগ সরকার একতরফা নির্বাচন করতে মরিয়া হয়ে উঠেছে। অবিলম্বে তা বন্ধ করতে হবে। এছাড়া বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করতে বিতর্কিত একটি শিক্ষা কারিকুলাম প্রবর্তন করা হয়েছে। ওই বিতর্কিত শিক্ষা কারিকুলাম বাতিল করতে হবে। দেশের মানুষের দাবি মেনে ৭ জানুয়ারি এক তরফা নির্বাচন বন্ধ করে সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে একটি সুষ্ঠ ও নিরপেক্ষ জাতীয় নির্বাচনের পরিবেশ তৈরির জন্য রাষ্ট্রপতির কাছে দাবি জানান তারা।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!